• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু ফিরতেই ফের স্পট লাইটে মদন মিত্র, দলের গুরুত্ব পূর্ণ পদে প্রাক্তন পরিবহণমন্ত্রী

শুভেন্দু জট কাটতেই ফের স্পটলাইটে মদন মিত্র। গুরুত্ব ফিরে পেলেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী। পরিবহণ দফতরের বিশেষ কমিটির চেয়ারম্যান করা হয়েছে মদন মিত্রকে। বুধবার সকালে দফতরের পক্ষ থেকে বিজ্ঞপ্তি গিয়ে এই কমিটির কথা ঘোষণা করে তার চেয়ারম্যান হিসেবে মদন মিত্রের নাম উল্লেখ করা হয়েছে। সরকারের সব প্রকল্পের সুবিধা পরিবহণ দফতরের কর্মীরা পাচ্ছেন কিনা সেটা দেখার জন্যই এই কমিটি গঠন করা হয়েছে।

কলকাতা : বেসুরো হতেই সরকারি কমিটির চেয়ারম্যান পদে মদন মিত্র
নতুন দায়িত্বে মদন মিত্র

নতুন দায়িত্বে মদন মিত্র

রাজ্যের পরিবহণ দফতরের কর্মীদের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির চেয়ারম্যান করা হয়েছে মদন মিত্র। প্রসঙ্গত উল্লেখ্য সারদা কাণ্ডে দীর্ঘদিন জেলে ছিলেন তিনি। অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন মদন মিত্র। সেখান থেেক জামিনে ছাড়া পেয়েছেন বছর কয়েক আগে। তারপর থেকে দলে তেমন গুরুত্ব ছিল না মদন মিত্রের। বলা চলে একসময়ে কামারহাটির দাপুটে নেতা একরকম কোণঠাসা হয়েই ছিলেন দলে।

বিস্ফোরক মদন মিত্র

বিস্ফোরক মদন মিত্র

শুভেন্দু অধিকারীর সঙ্গে দলের দূরত্ব বাড়ার পরেই গত সোমবার থেকে একের পর এক বিতর্কিত মন্তব্য করতে শুরু করেছিলেন মদন মিত্র। অভিষেককে ইঙ্গিত করেই বলেছিলেন, আমার বাড়িতে ক্যাপসুল লিফট নেই। এমনকী প্রশান্ত কিশোরের বিরুদ্ধেও প্রকাশ্যে আক্রমণ ছুড়ে দিয়েছিলেন মদন মিত্র। তিনি আক্রমণ শানিয়ে বলেছিলেন কামারহাটির মানুষের মন কীভাবে জয় করতে হবে সেটা বলে দেবেন পিকে?

দর বাড়ল মদনের

দর বাড়ল মদনের

শুভেন্দু অধিকারীর সঙ্গে দলের দূরত্ব মিটতেই মদন মিত্রের গুরুত্ব বাড়ল দলে। পরিবহণ দফতরের বিশেষ কমিটির চেয়ারম্যান পদে বসানো হয়েছে তাঁকে। এই কমিটির কাজ হয় পরিবহণ দফতরের কর্মীরা সরকারে খাদ্যসাথী, স্বাস্থ্যসাথী প্রকল্পের সুবিধা পাচ্ছেন কিনা তা নজরে রাখা।

শুভেন্দুর সঙ্গে সুসম্পর্কের দাবি

শুভেন্দুর সঙ্গে সুসম্পর্কের দাবি

শুভেন্দুর সঙ্গে সুসম্পর্কের দাবি করে মদন মিত্র বলেছিলেন, বেশি দড়ি টানাটানি করলে তা ছিঁড়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিিডয়ায় প্যাক আপ লিখে জল্পনার পারদ চড়িয়েছিলে মদন মিত্র। তারপরেই মদন মিত্রও দল ছাড়ছেন বলে জল্পনা শুরু হয়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। তাঁকে পদ দিয়ে তুষ্ট করে বিদ্রোহ দমন করল টিম পিকে এমনই মনে করছে রাজনৈতিক মহল।

শুভেন্দু কি হাজির হবেন মমতার মঞ্চে! মেদিনীপুরের সমাবেশ ঘিরে এখন চড়ছে জল্পনা

English summary
TMC leader Madan Mitra now hold special post in new committee of TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X