• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায় ম্যান অব অ্যালকেমিস্ট, অবিলম্বে গ্রেফতার করা উচিত, কেডি সিংয়ের গ্রেফতারির পর বিস্ফোরক কুণাল

অ্যাককেমিস্ট চিটফান্ড সংস্থার মাধ্যমে বেআইনি আর্থিক লেনদের অভিযোগে গ্রেফতার করা হয়েছে কেডি সিংকে। তারপরেই মুকুল রায়ের বিরুদ্ধে মুখ খুললেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি দাবি করেছেন, এর পর অবিলম্বে মুকুল রায়কে গ্রেফতার করা উচিত। ম্যান অব অ্যালকেমিস্ট ছিলেন মুকুল রায়। তিনিই সুদীপ্ত সেনের সারদা চিটফান্ড সংস্থাকে অ্যালকেমিস্টের হাতে তুলে দিতে চেয়েছিলেন। যাতে ইডি গায়ে হাত না দেয় সেকারণে বিজেপিতে গিয়ে ঢা ঢাকা গিয়েছেন বলে বিস্ফোরক অভিযোগ করেছেন কুণাল।

কেডি সিং গ্রেফতার

কেডি সিং গ্রেফতার

বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে গ্রেফতার তৃণমূল কংগ্রসের প্রাক্তন রাজ্যসভার সাংসদ কেডি সিং। তাঁর বিরুদ্ধে অ্যাকেমিস্টের নাম করে বিপুল অর্থ বাজার থেকে তোলার অভিযোগ রয়েছে। বাজার থেকে বিপুল পরিমান টাকা তুলে বিদেশে পাচারের অভিযোগ রয়েছে কেডি সিংয়ের বিরুদ্ধে। তদন্তকারীদের সঙ্গে তথ্যে অসহযোগিতা করছিলেন কেডি সিং তারপরেই তাঁকে গ্রেফতার করা হয়।

কুণালের আক্রমণ

কুণালের আক্রমণ

কেডি সিংের গ্রেফতারির পর তাঁর বিরুদ্ধে আক্রমণ আরও তীব্র করেছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি অভিযোগ করেছেন মুকুল রায় তাঁকে নিয়ে এসেছিলেন তৃণমূল কংগ্রেসে। মুকুল রায়কে ম্যান অব অ্যালকেমিস্ট বলে আক্রমণ করেছেন কুণাল। অবিলম্বে মুকুলের গ্রেফতারির দাবি করেছেন তিনি। অ্যালকেমিস্টের যাবতীয় কর্মকাণ্ডে মুকুলের হাত রয়েছে বলে দাবি করেছেন তিনি।

সুদীপ্ত সেনের বয়ানে উল্লেখ

সুদীপ্ত সেনের বয়ানে উল্লেখ

সারদা কাণ্ডে মূল অভিযুক্ত সুদীপ্ত সেন আদালতকে দেওয়া বয়ানে অনেকদিন আগেই কেডি সিং ও মুুকুল রায়ের নাম করেছিলেন বলে অভিযোগ করেছেন কুণাল। তিনি দাবি করেছেন কেডি সিংয়ের ডান হাত হিসেবে কাজ করতেন মুকুল রায়। সেকারণেই তিনি সারদােক অ্যালকেমিস্টে মিশিয়ে দিতে চেয়েছিলেন। এরকম একাধিক বিস্ফোরক অভিযোগ করেছেন কুণাল ঘোষ।

বিজেপিতে গিয়ে গা বাঁচাচ্ছেন মুকুল

বিজেপিতে গিয়ে গা বাঁচাচ্ছেন মুকুল

এই চিটফান্ড কাণ্ড থেকে বাঁচাতেই বিজেপিতে গা ঢাকা দিয়েছেন মুকুল রায় এমনই দাবি করেছেন কুণাল ঘোষ। তিনি অভিযোগ করেছেন ইডি সিবিআইয়ের হাত যাতে তাঁর গায়ে না পড়ে তার থেকে বাঁচতেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন মুকুল। কিন্তু কতদিন তিনি গা বাঁচিয়ে থাকতে পারেন সেটাও দেখবেন। এবং এর শেষ দেখে ছাড়বেন বলে হুঙ্কার দিয়েছেন মুকুল রায়।

কলকাতাঃ ১৫ই জানুয়ারি রাত ১১ টা থেকে শিয়ালদহে বিদ্যাপতি সেতু বন্ধ হবে মেট্রোর কাজের জন্য

শুভেন্দু-গড়ে তৃণমূলের 'হারাকিরি’! অনুগত সৈনিকদের ঘাড়ে কোপ, নেপথ্যে কি পিকে-ই

English summary
TMC leader Kunal Ghosh slams Mukul Roy after KD Singh arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X