• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনৈতিক সংঘর্ষে উত্তাল নৈহাটি, ভয় দেখিয়ে শাসন করতে চাইছে অর্জুন, হুঙ্কার জ্যোতিপ্রিয়র

গতকাল রাত থেকে দফায় দফায় রাজনৈতিক সংঘর্ষ শুরু হয়েে উত্তর ২৪ পরগনা। পুরোটাই হচ্ছে বিজেপি নেতা অর্জুন সিংয়ের ইন্ধনে। এমনই অভিযোগ করেছে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি অভিযোগ করেছেন, অর্জুন সিং ভয় দেখিয়ে শাসন করতে চাইছেন।

উত্তাল নৈহাটি

উত্তাল নৈহাটি

গতকাল রাত থেকে নৈহাটি, হালিশহর এবং ব্যারাকপুরে তৃণমূল-বিজেপির মধ্যে সংঘর্ষ চলছে। ব্যারাকপুরে বিজেপির পার্টি অফিস দখলের অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পাল্টা নৈহাটিতে তৃণমূল পার্টি অফিসে বোমাবাজির অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

অর্জুন সিং হিংসা ছড়াচ্ছে

অর্জুন সিং হিংসা ছড়াচ্ছে

বিজেপি নেতা অর্জুন সিং উত্তর ২৪ পরগনায় হিংসা ছড়াচ্ছেন বলে অভিযোগ। উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের অভিযোগ, ভয় দেখিয়ে শাসন করতে চাইছেন অর্জুন সিং। সন্ত্রাস ছাড়া কিছু বোঝে না অর্জুন সিং। েসকারণেই শাসক দলের নেতা কর্মীদের উপর হামলা চালাচ্ছে বিজেপি।

পাল্টা আক্রমণ অর্জুনের

পাল্টা আক্রমণ অর্জুনের

পাল্টা অভিযোগ করেছেন অর্জুন সিং। তিনি অভিযোগ করেছেন রাজ্যে দুষ্কৃতিরা শাসন করছে। মমতা সরকার যাঁদের হাতে অস্ত্র তুলে দিয়েছে তাঁদের হাতেই একদিন মরবেন তৃণমূল কংগ্রেস নেত্রী। পুলিস চুপ করে আছে বলে অভিযোগ করেছেন তিনি।

অর্জুনের বাড়িতে তল্লাশি

অর্জুনের বাড়িতে তল্লাশি

গতকাল রাতেই বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে তল্লাশি চালানো নিয়ে প্রবল উত্তেজনা ছড়ায় ব্যারাকপুরে। তৃণমূল কংগ্রেস নেতাকে গুলির ঘটনায় অর্জুন সিংয়ের বাড়িতে তল্লাশি চালাতে যায় পুলিস। অর্জুন সিংয়ের বাধায় ফিরে যেতে বাধ্য হয় তারা।

মমতার লোকেরাই মারবে মমতাকে, হালিশহরে বোমাবাজি নিয়ে আক্রমণ অর্জুন সিংয়ের

English summary
TMC leader Joytipria Mallik slams BJP MP Arjun Singh over political clash in Naihati
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X