• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলা কমিটি থেকে বাদ পড়ার পরই জিতেন্দ্রর টুইট ফোকাসে! ফের জল্পনার পারদ তুঙ্গে

জিতেন্দ্র তিওয়ারিকে ঘিরে রাজনৈতিক জল্পনা থামার নাম নিচ্ছে না! বহু সপ্তাহ ধরে তাঁর একাধিক রাজনৈতিক গতিবিধি থেকে সোশ্যাল মিডিয়া পোস্ট বারবার ২০২১ বিধানসভা ভোটের আগে লাইমলাইটে রাখছে তাঁকে। বাংলা জুড়ে দলবদলের ব্যাপক ঝড়ের মাঝে জিতেন্দ্র তিওয়ারির নয়া টুইট ফের খবরে।

কঠিন সময় পেরিয়ে যেতে হবে, ফেইসবুকে জিতেন্দ্রর আবেগঘন পোস্ট
জিতেন্দ্র তিওয়ারি ও তৃণমূল

জিতেন্দ্র তিওয়ারি ও তৃণমূল

প্রসঙ্গত রবিবারই তৃণমূল স্পষ্ট করে দিয়েছে যে, দলে থেকে যাঁরা বেসুরে কথা বলবেন, দল তাঁদের রেয়াত করবে না, আর যাঁরা ঝামেলায় ইতি টানবেন তাঁদের পরস্কৃত করতে পিছপা হবেনা দল ! আর সম্ভবত সেই সুরেই তৃণমূল গতকাল, পশ্চিম বর্ধমানের জেলা কমিটি থেকে সরিয়ে দিয়েছে জিতেন্দ্র তিওয়ারিকে। অন্যদিকে, জট বাড়িয়েও বিদ্রোহের ইতি টানায় শতাব্দী রায়কে দলে সহ সভাপতির পদ দেওয়া হয়।

পশ্চিম বর্ধমান জেলা কমিটি ও জিতেন ইস্যু

পশ্চিম বর্ধমান জেলা কমিটি ও জিতেন ইস্যু

পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিকে গত ১৬ ডিসেম্বর পশ্চিম বর্ধমানে জেলা সভাপতি ও আসানসোল পুরসভার প্রশাসক পদ থেকে ইস্তফা দেন। এরপর আর 'ঘর ওয়াপসি' হয়নি তাঁর। পদ আর ফিরিয়ে দেয়নি তৃণমূল। এরপর পশ্চিম বর্ধমান জেলা কমিটি থেকে সরানো হয় তাঁকে। যা রাজ্য রাজনীতিতে জিতেন্দ্রর প্রতি তৃণমূলের বড় বার্তা বলে মনে করা হয়।

জিতেন্দ্রর পোস্ট ও রাজনীতি

জিতেন্দ্রর পোস্ট ও রাজনীতি

প্রসঙ্গত, তৃণমূলের সঙ্গে প্রথমে দূরত্ব, শুভেন্দপর সঙ্গে বৈঠক এবং এরপর ফের তৃণমূলের সঙ্গ রয়েছি বলে জিতেন্দ্র বার্তা দিয়েছিলেন।এদিকে, তাঁর পোস্ট 'রাজনীতিতে ফুলস্টপ হয়না' থেকে শুরু করে বিজেপি নেতার নৈশভোজে তাঁর উপস্থিতি নিয়ে ব্যাপক তোলপাড় হয় রাজ্যরাজনীতি। এরপরই পশ্চিম বর্ধমানের জেলা কমিটি থেকে বাদ পড়েন জিতেন্দ্র। যার পর তাঁর প্রতিক্রিয়া ছিল, দিদির সৈন্য হওয়ার চেয়ে বড় পদ কিছু হতে পারে না।

 জিতেন্দ্র সদ্য টুইট

জিতেন্দ্র সদ্য টুইট

এদিকে, জিতেন্দ্র আজ একটি টুইটে জানিয়েছেন, 'পরিস্থিতি কঠিন'। এক বিখ্যাত ইংরেজি লাইনের তর্জমা করে তিনি লেখেন, ' হোয়েন দ্য গোইং গেটস টাফ, দ্যা টাফ গেটস গোইং ।' যে টুইট রাজ্য রাজনীতিতে বেশ বার্তাবহ বলে মনে করা হচ্ছে। ফলে স্বভাবতই চড়ছে জল্পনা।

শুভেন্দুকে সম্মুখ সমরে আহ্বান মমতার! ডেরায় গিয়ে দিলেন একুশের মাস্টারস্ট্রোক

English summary
TMC leader Jitendra Tiwari tweets saying situation is tough , creats new speculation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X