• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোমা বিস্ফোরণে হাত উড়ল তৃণমূল নেতার, আতঙ্কে কাঁপছে অনুব্রত-গড়ের পাড়ুই

বোমা ফেটে হাত উড়ে গেল তৃণমূলের নেতার। কব্জি থেকে দুই হাত উড়ে গিয়েছে তাঁর। জখম ব্যক্তির নাম বাপি শেখ। তিনি এলাকায় তৃণমূল নেতা বলেই পরিচিত। ঘটনাটি ঘটেছে বীরভূমের পাড়ুইয়ে। পাড়ুইয়ের লাবরাশ্বর গ্রামের বাইরে মাঠে বোমা বাঁধার সময় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বোমায় হাত উড়ল তৃণমূল নেতার, আতঙ্ক অনুব্রত-গড়ে

সোমবার বাপি শেখ ও অন্যান্যরা পাড়ুইয়ের লাবরাশ্বর গ্রামের চাষের জমিতে বসে বোমা বাঁধছিলেন। সন্ধ্যা ৫টা নাগাদ পুরো গ্রাম কেঁপে ওঠে তীব্র শব্দে। গ্রামবাসীরা বাড়ি থেকে বেরিয়ে মাঠের মাঝখানে ধোঁয়া বের হতে দেখেন। স্থানীয় বাসিন্দা জিয়াউদ্দিন শেখ বলেন, বাপি শেখ রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। তার দুই হাতের একাধিক আঙুল উড়ে গিয়েছিল।

এছাড়া সাদাই মীর, শেখ আশরাফুল এবং আরও বেশ কয়েকজন আহত হয়েছিল। বেশ কয়েকটি বোমা ছড়িয়ে ছিটিয়ে ছিল এলাকায়। বাপি এবং অন্যান্য আহতদের বর্ধমানের নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনাস্থলে রক্তের ছিটে ছড়িয়ে ছিটিয়ে ছিল। বারুদের গন্ধ ছড়িয়ে পড়েছিল এলাকায়।

গ্রামে মসজিদের কাছেই বাপি শেখের বাড়ি। বাড়িতে স্ত্রী ছাড়াও এক মেয়ে রয়েছে। বোমার বিস্ফোরণের ঘটনায় বাপির পরিবার মুখে কুলুপ এঁটেছে। গ্রামবাসীরা জানান, বছর তিরিশের বাপি দীর্ঘদিন ধরে তৃণমূল করছেন। কিছুদিন আগে তিনি বুথের সভাপতি নিযুক্ত হন।

বিজেপির অভিযোগ, তাঁরা বাড়ি বাড়ি নাগরিকত্ব আইনের সমর্থনে প্রচার শুরু করার পরিকল্পনা করেছিলেন। তাঁদের ঠেকাতেই তৃণমূলের বুথের সভাপতি বাপি শেখ বোমা বাঁধার কাজ করছিলেন। সেই বোমা ফেটেই বিপত্তি বাধে। এত বড় ঘটনার পরেও পুলিশ গ্রামে আসেনি।

English summary
TMC leader is injured due to bomb blast in Anubrata Mandal’s fort at Birbhum.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X