• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জমি হাতিয়ে জালে তৃণমূল নেতা, মমতার নির্দেশে গ্রেফতারের পরও অগ্নিগর্ভ শিলিগুড়ি

শিলিগুড়ির প্রভাবশালী নেতা হিসেবেই পরিচিত হিম্মত সিং চৌহান। তাঁর বিরুদ্ধে একাধিক সরকারি জমি ও বেসরকারি জমি হাতিয়ে নেওয়া ও বিক্রির অভিযোগ উঠেছিল। অভিযোগ, রাজনৈতিক প্রভাব থাকায় তাঁকে এতদিন গ্রেফতার করছিল না পুলিশ। অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া নির্দেশের পর তাঁকে গ্রেফতার করা হয়। এদিন গ্রেফতার করতেই এলাকা অগ্নিগর্ভ হয়ে ওঠে।

জমি হাতিয়ে জালে তৃণমূল নেতা, মমতার নির্দেশে গ্রেফতারের পরও অগ্নিগর্ভ শিলিগুড়ি

পুলিশ শনিবার রাতে চম্পাসারি এলাকা থেকে গ্রেফতার করে হিম্মত সিং চৌহানকে। গ্রেফতারির পর প্রধান নগর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা। হিম্মত সিং চৌহানকে ছেড়ে দেওয়ার দাবিতে উত্তাল হয়ে ওঠে এলাকা। পুলিশ বাধ্য হয় লাঠিচার্জ করতে। এরপরই হিম্মল সিং চৌহানকে প্রধাননগর থানা থেকে সরিয়ে দেওয়া হয় নিউ জলপাইগুড়ি থানায়।

[আরও পড়ুন:'হ্যাঁ আমি মাদারি ', বিতর্ক উস্কে আরও যা বললেন বিজেপি-র শিবরাজ][আরও পড়ুন:'হ্যাঁ আমি মাদারি ', বিতর্ক উস্কে আরও যা বললেন বিজেপি-র শিবরাজ]

হিম্মত সিং চৌহানকে স্থানান্তরিত করার সময় পুলিশের গাড়ির পিছু নেয় কর্মী সমর্থকরা। তখনই শূন্যে গুলি ছোড়া হয়। উল্লেখ্য, এই হিম্মত সিং শিলিগুড়ি পুরসভার ৪৬ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের টিকিটে লড়াই করেছিলেন। কিন্তু তিনি পরাজিত হন নির্বাচনে। তবে এলাকা এই তৃণমূল নেতার যথেষ্ট প্রভাব রয়েছে।

English summary
TMC leader is arrested on Land corruption at Siliguri. Police arrest Himmat Singh Chouhan in order of Mamata Banerjee,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X