• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাম পুজো করে বিতর্কে প্রভাবশালী তৃণমূল নেতা, রাজনৈতিক কৌশল নিয়ে জল্পনা

আস্থা রাখতে পারলেন না দলের নেত্রীর সর্ব ধর্মের বার্তায়। অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজোর দিনেই রামচন্দ্রের পুজো করে বিতর্ক তৈরি করলেন তৃণমূল নেতা। ঘটনাটি পুরুলিয়ার আদ্রার। আর অভিযুক্ত নেতা হলেন, শহর তৃণমূলের সভাপতি ধনঞ্জয় চৌবে।

রামের পুজো তৃণমূল নেতার

রামের পুজো তৃণমূল নেতার

অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজোর দিনে পুরুলিয়ার আদ্রায় শহর তৃণমূলের সভাপতি ধনঞ্জয় চৌবে শহরের এক রামমন্দিরে গিয়ে পুজো করেন। তাঁকে অনুসরণ করেন অনুগামীরাও। আর এই পুজোর ছবি সঙ্গে সঙ্গেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তৃণমূলের অন্দরে বিতর্ক শুরু হয়ে যায়।

নিজের কাজের সমর্থনে যুক্তি

নিজের কাজের সমর্থনে যুক্তি

তবে নিজের কাজের সমর্থনে যুক্তি সাজিয়েছেন ওই নেতা। তিনি পরিষ্কার বলেছেন, রামচন্দ্র হলেন দেবতা। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। তিনি আরও বলেন, বিজেপিই শুধু রামের আরাধনা করবে, তা হতে পারে না। তিনি হিন্দু হিসেবেই রামের পুজো করেছেন বলে জানিয়েছেন।

জমি ছাড়তে রাজি নয় তৃণমূল

জমি ছাড়তে রাজি নয় তৃণমূল

নেতার ঘনিষ্ঠরা এই কাজকে রাজনৈতিক কৌশল হিসেবেই ব্যাখ্যা করেছেন। তাঁরা বলছেন, রেল শহর আদ্রায় বিজেপিকে জমি ছাড়তে চান নাা তারা। সেই জন্যই এই পদক্ষেপ।

বিজেপির ব্যাখ্যা

বিজেপির ব্যাখ্যা

তৃণমূলের প্রভাবশালী নেতা রামপুজো করায় খুশি জেলা বিজেপি নেতৃত্ব। তাদের মতে ওই নেতা বিজেপি ঢুকতে চান বলেই রামের পুজোয় অংশ নিয়েছেন।

সর্ব ধর্মের বার্তা মমতার

সর্ব ধর্মের বার্তা মমতার

টুইটার পোস্টে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মধ্যে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে। আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধভাবে এই ঐতিহ্যকে সংরক্ষিত রাখব। মুখ্যমন্ত্রী তার টুইটার পোস্টে বলেছেন, হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান একে অপরের ভাই-ভাই! আমার ভারত মহান, মহান আমার হিন্দুস্তান।

English summary
TMC leader from Purulia get involved in controversy by worshiping Ram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X