• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কন্যাশ্রীর সুপারিশের জন্য চাই 'কাটমানি', তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে অভিযোগে চাঞ্চল্য

  • |
Google Oneindia Bengali News

সভা সমাবেশে মুখ্যমন্ত্রী তাঁর যে প্রকল্পের জন্য সব থেকে বেশি গলা ফাটান তা হল কন্যাশ্রী প্রকল্প। এবার সেই প্রকল্পের জন্য কাটমানি চাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের রসখালির এক ছাত্রীর অভিযোগ, তৃণমূলের পঞ্চায়েত সদস্য সার্টিফিকেটের জন্য সুপারিশ পত্র লিখে দিতে কাটমানির দাবি করেছেন। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়েছেন ওই পঞ্চায়েত সদস্য।

তৃণমূল নেতার বিরুদ্ধে ছাত্রীর অভিযোগ

তৃণমূল নেতার বিরুদ্ধে ছাত্রীর অভিযোগ

বিষ্ণুপুর ১ নম্বর পঞ্চায়েত সমিতির রসখালির দমদমা গ্রামের বাসিন্দা বাংলা অনার্সের ছাত্রী পল্লবী নস্করের অভিযোগ, তিনি গ্রাম পঞ্চায়েত প্রধানের কাছে গিয়ে অবিবাহিতের সার্টিফিকেট চেয়েছিলেন। সেই সময় তাঁকে পঞ্চায়েত সদস্যের কাছ থেকে সুপারিশ পত্র আনতে বলা হয়। ছাত্রীর অভিযোগ পঞ্চায়েত সদস্য দীপঙ্কর নস্কর ওই ছাত্রীর কাছে তাঁর বাবা-মা-র জব কার্ডের টাকার কমিশন দাবি করেন। এমন কী পঞ্চায়েত প্রধান তপতী বাছারকে জানালে তিনিও টাকা দিতে বলেন বলে অভিযোগ। বিষয়টি নিয়ে ছাত্রী বিডিও-র কাছে অভিযোগ জানান।

অভিযোগ অস্বীকার পঞ্চায়েত সদস্যের

অভিযোগ অস্বীকার পঞ্চায়েত সদস্যের

যদিও ছাত্রীর অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত পঞ্চায়েত সদস্য। বরং অভিযোগকারী ছাত্রী ও তাঁর দিদির বিরুদ্ধেই খারাপ ব্যবহারের অভিযোগ তুলেছেন তিনি। তাঁর আরও অভিযোগ, তাঁর কাছ থেকে অভিযোগকারী ছাত্রীর বাবা-মা যে টাকা ধার নিয়েছিলেন, সেই টাকা এখনও শোধ দেননি। সেই টাকাই শোধ দিতে বলেছিলেন তিনি। সেখানে কোনও কাটমানির প্রশ্নই নেই বলেও দাবি করেছেন তিনি।

এলাকায় প্রচার বিজেপির

এলাকায় প্রচার বিজেপির

স্থানীয় বিজেপি নেতৃত্ব বিষয়টি নিয়ে প্রচারে নেমে পড়েছে। এলাকায় তৃণমূলের বিরুদ্ধে চলছে জোরদার প্রচার। সূত্রের খবর অনুযায়ী, ঘটনার তদন্ত শুরু করেছে জেলাপ্রশাসন।

English summary
TMC leader form South 24 Parganas allegedly want Cut Money for recomendation for Kanyashree certificate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X