• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডেরেককে ধাক্কা দিয়ে মাটিতে ফেলল যোগীর পুলিস, 'চুপ কেন রাজ্যপাল' , নিন্দায় সরব ফিরহাদ হাকিম

রাহুলদের পর এবার ডেরেকদের উপর হামলা চালাল উত্তর প্রদেশ পুলিস। হাথরাসে ঢুতে বাধা দেওয়ায় অবস্থান বিক্ষোভ শুরু করেন ডেরেকরা। পুলিস জোর করে তুলে দেন তাঁদের। পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে মাটিতে পড়ে যান তৃণমূল কংগ্রেস বিধায়ক। সেই ঘটনা জানার পরেই বিজেপি বিরুদ্ধে সরাসরি আক্রমণ শানিয়েছে ফিরহাদ হাকিম। রাজ্যপাল এখন কেন চুপ করে রয়েছেন।

ডেরেকদের উপর হামলা

ডেরেকদের উপর হামলা

উত্তর প্রদেশ পুলিসের বিরুদ্ধে ফের সাংসদের হেনস্থার অভিযোগ। গতকাল রাহুলকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার পর আজ তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও ব্রায়েনদেরও ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। মহিলা তৃণমূল কংগ্রেস সাসংদের সঙ্গে অশোভন আচরণ করেেছ উত্তর প্রদেশ পুলিস এমনই অভিযোগ করা হয়েছে। হাথরাস অভিযানে ডেরেকর সঙ্গে ছিলেন কাকলি ঘোষদস্তিদার, মমতা ঠাকুর সহ একাধিক নেত্রী।

ফিরহাদের আক্রমণ

ফিরহাদের আক্রমণ

হাথরাসে তৃণমূল সাংসদদের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা করেছেন ফিরহাদ হাকিম। বিজেপির আসল চরিত্র প্রকাশ্যে এসে পড়েছে বলে আক্রামণ শানিয়েছেন তিনি। েমরে ফেলে দেওয়া কেটে ফেলে দেওয়া এটাই বিজেপির চরিত্র। যোগীর প্রশাসন যদি কোনও ভুল না করে থাকে তাহলে রাজনৈতিক নেতাদের সেখানে যেতে আটকানো হচ্ছে কেন। সরাসরি আক্রমণের সুর চড়িয়েছেন ফিরহাদ হাকিম।

রাজ্যপালকে আক্রমণ

রাজ্যপালকে আক্রমণ

রাজ্য সরকারের আইন শৃঙ্খলা নিয়ে একের পর এত প্রশ্ন তোলেন রাজ্যপাল। এখন কেন তিনি চুপ করে রয়েছেন। পাল্টা আক্রমণে বিঁধেছেন ফিরহাদ। এখন কেন রাজ্যপালের চোখে জল নেই প্রশ্ন তুলেছেন তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম। প্রসঙ্গত উল্লেখ্য গান্ধী জয়ন্তীতেও রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন রাজ্যপাল।

কাঠগড়ায় যোগী সরকার

কাঠগড়ায় যোগী সরকার

একের পর এক ধর্ষণের ঘটনা ঘটে চলেছে উত্তর প্রদেশে। হাথরাসের পর বলরাম পুর এবং তার পরেই আবা ভিদোহিতে কিশোরীকে ধর্ষণ করে মাথা থেলতে খুন করা হয়েছে। ইতিমধ্যেই সেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত তার সত্যতা প্রমাণ করা যাবে না বলেেছন সেখানকার পুলিস সুপার।

কলকাতা : দলিতদের পাশে আছে বিজেপি সরকার, বললেন মুকুল রায়

উত্তরপ্রদেশে হাথরাসকাণ্ডের পর রাতারাতি ৬ আইএএস অফিসারের বদলি, যোগী প্রশাসনে বড় রদবদল

English summary
TMC leader Firhar Hakim slams BJP over UP police action on Derek O'brien
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X