• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশে জুলাইয়ের বেঁচে যাওয়া খরচের টাকায় দুস্থদের ত্রাণ বিতরণ

  • By অভীক
  • |

একুশে জুলাই এর খরচের টাকায় এলাকার দুস্থদের ত্রাণ বিতরণ করলেন টাকি পুরসভার বিদায়ী উপ-পৌরপ্রধান।

বসিরহাট মহকুমার টাকি পৌরসভার বিদায়ী উপ-পৌরপ্রধান আজিজুল গাজীর নেতৃত্বে প্রতি বছর ২১ জুলাই এর জন্য টাকি - হাসনাবাদ সহ বিভিন্ন অঞ্চল থেকে নেতা তৃণমূল কর্মী সমর্থকেরা মিলে ২০ টি বাস যেত কলকাতায়। যাওয়া, খাওয়া ও অন্যান্য খরচ মিলিয়ে প্রতি বছরই প্রায় ৭ লক্ষ টাকা খরচ হয়। কিন্তু করোনা পরিস্থিতির জন্য এবছর ২১ জুলাইয়ের সভা হচ্ছে না ধর্মতলায়। তাই একুশে জুলাইয়ে ভার্চুয়াল সভার ডাক দিয়েছেন রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

একুশে জুলাইয়ের বেঁচে যাওয়া খরচের টাকায় দুস্থদের ত্রাণ বিতরণ

তাই এদিন সাংবাদিক সম্মেলনে উপ পৌরপ্রধান আজিজুল ইসলাম গাজী জানান, একদিকে যেমন তিনি তার দলের নেতা - কর্মীদের নিয়ে জয়েন্ট স্ক্রিনে চোখ রাখবেন ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে কি বার্তা দেন দলনেত্রী, সেই পথ অনুসরণ করবেন। বুথে বুথে সামাজিক দূরত্ব বজায় রেখে তৃণমূলের দলীয় পতাকা উত্তোলন করবেন।

অন্যদিকে, এ বছর বেঁচে যাওয়া ৭ লক্ষ টাকা দিয়ে গোটা পৌরসভা এলাকার প্রত্যেকটি ওয়ার্ডের দুস্থ মানুষদের চাল, ডাল, আলুর মতো নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি কিনে যোগান দেওয়ার উদ্যোগ নিয়েছেন। সেইসঙ্গে মাস্ক ও স্যানিটাইজার দেওয়ারও ব্যবস্থা করেছেন তিনি। তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে টাকি হাসনাবাদ পৌরসভার মানুষেরা।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

কলকাতা পুরসভার কেয়ারটেকার বোর্ডের মেয়াদ বাড়াল হাইকোর্ট

English summary
TMC leader distribute relief from party fund
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X