• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দিতে চাওয়াতেই সংখ্যালঘু খুন! ধৃত তৃণমূল নেতার 'জবানবন্দি'তে চাঞ্চল্য

  • |

বিজেপিতে যোগ দিতে চাওয়াতেই খুন করা হয়েছে নদিয়াক নাকাশিপাড়ার সফিউর রহমানকে। সূত্রের খবর অনুযায়ী এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি ধৃত তৃণমূল নেতা সরিফুল ইসলাম মণ্ডলের। খুনের ঘটনার পর থেকে বিজেপির তরফে এর পিছনে তৃণমূলের যুক্ত থাকার অভিযোগ তোলা হয়েছিল। পাশাপাশি বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করায় কেন একজনকে খুন করা হল, তা নিয়ে সরব হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

বিজেপিতে যোগ দিতে চাওয়াতেই সংখ্যালঘু খুন! ধৃত তৃণমূল নেতার জবানবন্দিতে চাঞ্চল্য

গত বুধবার রাতে নদিয়ার নাকাশিপাড়ার মুণ্ডমালাপাড়ায় সফিউর রহমান নামে এক যুবককে গুলি করে খুনের ঘটনা ঘটে। খুনের পরেই বিজেপির তরফে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলা হয়। বিজেপির তরফে অভিযোগ ছিল বিজেপিতে যোগদানের ইচ্ছা প্রকাশ করাতেই সফিউরকে খুনে করা হয়েছে। তৃণমূলের তরফে প্রথম থেকেই তাদের যুক্ত থাকার কথা অস্বীকার করা হলেও পুলিশ পঞ্চায়েত সদস্য সরিফুল ইসলামকে গ্রেফতার করে।

সূত্রের খবর অনুযায়ী, পুলিশি জেরায় প্রথমের দিকে খুনের কথা অস্বীকার করলেও পরে তিনি স্বীকার করে নেন, তারই করা গুলিতে খুন হয়েছে সফিউর। পুলিশ ধৃত তৃণমূল নেতার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে।

তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, এই খুনের ঘটনা ব্যক্তিগত এবং পারিবারিক। তাদের আরও দাবি যে ব্যক্তি মারা গিয়েছেন, সে আগে সিপিএম-এর সঙ্গে যুক্ত ছিল।

English summary
TMC leader confesses mudered of would be BJP worker in Nakashipara in Nadia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X