• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরের 'খারাপ' নজর এখন অতীত! উচ্চমাধ্যমিকের আগে মাইক বাজিয়ে উদ্দাম নাচ তৃণমূলের মন্ত্রীর

  • |

গ্রামে প্রাসাদ তৈরি করে প্রশান্ত কিশোরের নজরে পড়েছিলেন রাজ্যের মন্ত্রী বাচ্চু হাঁসদা। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই উচ্চমাধ্যমিক পরীক্ষার আগে উচ্চস্বরে মাইক বাজিয়ে উদ্দাম নাচ করে আবারও বিতর্কে জড়ালেন তিনি। কীভাবে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী এই কাজ করলেন তা নিয়ে প্রশ্ন করছেন অনেকেই।

দোলের অনুষ্ঠানে আমন্ত্রিত বাচ্চু হাঁসদা

দোলের অনুষ্ঠানে আমন্ত্রিত বাচ্চু হাঁসদা

দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকে দোল উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। প্রশাসনিক আধিকারিকরা ছাড়াও লসেখানে হাজির ছিলেন মন্ত্রী বাচ্চু হাঁসদা।

 উচ্চস্বরে মাইকের তালে তালে নাচ মন্ত্রীর

উচ্চস্বরে মাইকের তালে তালে নাচ মন্ত্রীর

উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে উচ্চস্বরে মাইক বাজানো যাবে না, সেই নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই গান চালানো হয়। সেই গানের তালে পা মেলান মন্ত্রী বাচ্চু হাঁসদা। এতে সামিল হয়েছিলেন সরকারি আধিকারিকরাও। সূত্রের খবর অনুযায়ী বিডিও দাবি করেছেন, অনুষ্ঠান কোনও পাবলিক প্লেসে হয়নি। ব্লক কার্যালয়ের ভিতরে হয়েছে।

মন্ত্রীর সাফাই

মন্ত্রীর সাফাই

তবে এই অনুষ্ঠান নিয়ে সাফাই দিয়েছেন মন্ত্রী। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, বসন্ত উৎসব বছরে একবারই হয়। উৎসবে মানুষকে ধরে রাখা যায় না। বিডিও-র অনুষ্ঠানে তাঁকে নিমন্ত্রণ করা হয়েছিল। জানিয়েছেন তিনি।

পিকের নিশানায় বাচ্চু হাঁসদা

পিকের নিশানায় বাচ্চু হাঁসদা

প্রাসাদোপম বাড়ি তৈরি করে ভোটকুশলী প্রশান্ত কিশোরের নিশানায় পড়েছিলেন বাচ্চু হাঁসদা। জানা যায়, কলকাতায় দক্ষিণ দিনাজপুরের নেতাদের নিয়ে এক বৈঠকে প্রশান্ত কিশোর মোবাইলে তোলা ছবি দেখিয়ে বলেছিলেন, আশপাশে সবার ছোট বাড়ি। তার মধ্যে বিশাল প্রাসাদ বানিয়ে ফেলেছেন। লোকজন অনেক কিছুই বলছেন।

কমল নাথ সরকারের বিরুদ্ধে জ্যোতিরাদিত্য ক্ষুব্ধ কেন! বিজেপিতে যোগ দিয়েই জানালেন সিন্ধিয়া

English summary
TMC leader Bacchu Hansda involves in dance with mike before Higher secondary Exam. Previously he is involved in making palatial house.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X