• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটে জেতার কৌশল ঘোষণা! বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল পাশে পেলেন বিতর্কিত নেতাকে

  • |

ভোটের আগে পাচনের দাওয়াই হোক কিংবা নকুলদানা, ভোটে জেতার নানা কৌশল নিয়ে নিয়ে বিতর্ক তৈরি করেছিলেন অনুব্রত মণ্ডল। এবার প্রায় একইপথে হাঁটলেন দক্ষিণ দিনাজপুরে তৃণমূল কংগ্রেস নেতা বাচ্চু হাঁসদা। এদিন তিনি প্রকাশ্যেই বলে আদিবাসী এলাকায় ভোট করতে হয় অন্যভাবে।

'আদিবাসী এলাকায় উন্নয়ন দিয়ে ভোট হয় না'

'আদিবাসী এলাকায় উন্নয়ন দিয়ে ভোট হয় না'

ফের বিতর্কে দক্ষিণ দিনাজপুরের তৃণমূল নেতা তথা উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী বাচ্চু হাঁসদা। এদিন তিনি প্রশ্নের উত্তরে বলেন, আদিবাসী এলাকায় উন্নয়ন করে ভোট হয় না। ভোট করতে হয় অন্যভাবে। যদিও তাঁরই জেলায় ওই আদিবাসী নেতা আর উন্নয়নকে সামনে রেখেই প্রচার চালাচ্ছে তৃণমূল।

পিকের নিশানায় পড়েছিলেন বাচ্চু হাঁসদা

পিকের নিশানায় পড়েছিলেন বাচ্চু হাঁসদা

প্রাসাদোপম বাড়ি তৈরি করে ভোটকুশলী প্রশান্ত কিশোরের নিশানায় পড়েছিলেন বাচ্চু হাঁসদা। জানা যায়, কলকাতায় দক্ষিণ দিনাজপুরের নেতাদের নিয়ে এক বৈঠকে প্রশান্ত কিশোর মোবাইলে তোলা ছবি দেখিয়ে বলেছিলেন, আশপাশে সবার ছোট বাড়ি। তার মধ্যে বিশাল প্রাসাদ বানিয়ে ফেলেছেন। লোকজন অনেক কিছুই বলছেন।

অনুব্রত মণ্ডলের ভোটে জেতার কৌশল

অনুব্রত মণ্ডলের ভোটে জেতার কৌশল

পঞ্চায়েত নির্বাচন হোক কিংবা লোকসভা, ভোটের আগে বিতর্কিত মন্তব্যে জুড়ি মেলা ভাল অনুব্রত মণ্ডলের। কখনও তিনি বলেন, চড়াম, চড়াম ঢাক বাজানো, গুড় বাতাসা, উন্নয়ন দাঁড়িয়ে আছে কিংবা পাচন বিতর্ক তৈরি করেছে বারবার। লোকসভা ভোটের আগে তিনি মন্তব্য করেছিলেন নকুলদানা বিলির কথা। যার জেরে বিরোধীরা অভিযোগ দায়ের করেছিল কমিশনে। কমিশনের তদন্তের মুখে পড়তে হয়েছিল অনুব্রতকে।

আমি মন্ত্রী কিন্তু আমার ধর্ম মানব ধর্ম সবাই আমার কাছে সমান ,শুভেন্দু অধিকারী

তৃণমূল, বিজেপির বিরুদ্ধে লড়াই! রাজ্যসভার একমাত্র আসনে প্রার্থী নিয়ে একমত কাস্তে হাতুড়ি, হাত জোট

English summary
TMC leader Bacchu Hansda in controversy over his controversial comments to win Election. Previously he was in controversy due to his huge house.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X