• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৈলাশ বহিরাগত, আকাশ বিজয়বর্গীয় গুন্ডা, ক্ষমতা থাকলে মামলা করুক বিজেপি, চরম হুঙ্কার অভিষেকের

গঙ্গারামপুরের সভা থেকে ফের বহিরাগত ইস্যুতে বিজেপি নেতাদের বিরুদ্ধে সুর চড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নাম করে কৈলাশ বিজয়বর্গীয়কে বহিরাগত বলে আক্রমণ করলেন অভিষেক। হুঙ্কার দিয়ে বললেন নাম করে বলছি আকাশ বিজয়বর্গীয় গুণ্ডা। দিলীপ ঘোষ গুণ্ডা। ক্ষমতা থাকলে মামলা করে দেখাক বিজেপি। রীতিমতো হুঙ্কার দিয়েছেন অভিষেক। ২০১৯ সালে যে পদ্ম উত্তরবঙ্গে ফুটিয়েছিলেন মানুষ সেই পদ্ম বিধানসভা নির্বাচনে বানের জলে ফেসে যাবে বলে হুঙ্কার দিয়েছেন অভিষেক।

দক্ষিণ দিনাজপুর : নাম না করে শুভেন্দু অধিকারীকে তোলাবাজ বললেন অভিষেক
বিজেপিকে আক্রমণ

বিজেপিকে আক্রমণ

গঙ্গারামপুরের সভা থেকে বহিরাগত ইস্যুতে বিজেপি নেতাদের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চারদিনের উত্তরবঙ্গ সফরে কেবলমাত্রলগঙ্গারাম পুরেই সভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই গঙ্গারামপুরেই লোকসভা ভোটে জিতেছে বিজেপি। তাই সেই বিজেপির ডেরা থেকেই গোটা রাজ্য থেকে বিজেপিকে ঝেঁটিয়ে সাফ করার হুঙ্কার দিয়েছেন শুভেন্দু। তিনি বলেছেন যে ১৯টি আসনে পদ্ম ফুটেছিল বাংলায় সেই বাংলার মানুষই এবার সেই ১৯টি পদ্ম এবার বানের জলে ভেসে যাবে।

বিহারাগত ইস্যুতে আক্রমণ

বিহারাগত ইস্যুতে আক্রমণ

ভোটের সময় কেবল বিজেপি আসে। ভোটের পর বাংলার মানুষকে ভুলে যায়। কিন্তু তৃণমূল কংগ্রেস ভোটের পরেও থেকে যায় মানুষকে পরিষেবা দেয়। বিজেপির পরিযায়ী নেতারা ভোটের আগে বাংলায় এসে বাংলার কৃষ্টি সংস্কৃতিকে নষ্ট করছে। যাঁরা বাংলা বলতে জানেন না তাঁরা বাংলায় ভোট করাতে আসছেন বলে কৈলাশ বিজয়বর্গীয়দের নাম ধরে আক্রমণ শানিয়েছেন অভিষেক। তিনি নাম করে কৈলাশ বিজয়বর্গীয়কে বহিরাগত, আকাশ বিজয়বর্গীয় গুণ্ডা, দিলীপ ঘোষ গুণ্ডা বলে আক্রমণ শানিয়েছেন। ক্ষমতা থাকলে বিজেপি তাঁর বিরুদ্ধে মামলা করে দেখাক বল হুঙ্কার দিয়েছেন অভিষেক।

সেনাদের নিয়ে রাজনীতি হচ্ছে

সেনাদের নিয়ে রাজনীতি হচ্ছে

ভোটের আগে দেশের সেনাদের নিয়ে রাজনীতি করছে মোদী সরকার। সেনাের মৃতদেহ নিয়েও রাজনীতি করে মোদী সরকার। ভোটের আগে দেশপ্রেম জেগে ওঠে। কিন্তু বাংলার দেশপ্রেম ক্ষুদিরাম বসুরা। তার জন্য ভোটের দরকার হয় না বলে মোদীকে আক্রমণ শানিয়েছেন অভিষেক। তিনি গঙ্গারামপুর থেকে মমতার হাত শক্ত করার আহ্বান জানিয়েছেন। ভোট আসতে আর ৫ মাস বাকি আছে। এই পাঁচ মাসে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করার আহ্বান জানিয়েছেন অভিষেক।

রিপোর্ট কার্ড পেশ করুন মোদী

রিপোর্ট কার্ড পেশ করুন মোদী

৯ বছরে মমতা সরকার বাংলায় কোন উন্নয়নের কাজ করেছে তার রিপোর্ট কার্ড পেশ করেছে। ক্ষমতা থাকলে মোদী সরকার ৭ বছরের রিপোর্ট কার্ড পেশ করে দেখান হুঙ্কার িদয়েছেন অভিষেক। মোদী ও দিদির রিপোর্ট কার্ড সামনা সামনি রেখে উন্নয়নের নিরিখে মোদী সরকারকে ১০ গোল দিতে পারবে তৃণমূল এমনই দাবি করেছেন অভিষেক। গঙ্গারাম পুরে ফের আসবেন তিনি। সকলের সঙ্গে রাস্তায় নেমে প্রচার করবেন বসে দলীয় কর্মীদের চাঙ্গা করতে বার্তা দিয়েছেন অভিষেক।

কোনও 'পর্যবেক্ষক' নিয়োগ করেননি মমতা! দায়িত্ব বণ্টনের খবর ভুয়ো, দাবি তৃণমূলের

English summary
TMC leader Avishek Banerjee slams BJP leader Kailash Vijayvargya and Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X