India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল, অসুস্থতার কারণে কলকাতা সফরে না

Google Oneindia Bengali News

ফের হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল। গরুপাচার কাণ্ডের তদন্তে আজ ফের তলব করা হয়েছিল তাঁকে। কিন্তু অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়েছেন তিনি। অনুব্রত মণ্ডলের আইনজীবী চিঠি দিয়ে সিবিআইকে জানিয়েছে যে অনুব্রত মণ্ডলকে চিকিৎসকরা ১৫ দিন বিশ্রাম নিেত বলেছেন সেকারণে তিনি হাজিরা দিতে পারবেন না। এর আগের দিনও হাজিরা এড়িয়েছিলেন অনুব্রত মণ্ডল।

গরু পাচার মামলায় ফের সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত
হাজিরা এড়ালেন অনুব্রত

হাজিরা এড়ালেন অনুব্রত

আজও হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল। গরুপাচার কাণ্ডের তদন্ত আজ ফের তলব করা হয়েছিল টিএমসি নেতাকে। কিন্তু আজও তিনি হাজিরা এড়িয়েছেন। চিকিৎসকরা তাঁকে ১৫ দিন বিশ্রাম নিতে বলেছেন সেকারণ তিনি হাজিরা দিতে পারবেন না বলে জানিয়েছে। আগের দিনও এই একই কারণ দেখিয়ে নিজাম প্যালেসে হাজিরা দেননি অনুব্রত মণ্ডল। সিবিআই হাজিরা দেওয়ার পর তিিন হাসপাতালে ভর্তি িছলেন। ছাড়া পেয়ে বাড়ি ফিরে গেলেও চিকিৎসকরা তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

আয়ের হিসেব দিয়েছেন অনুব্রত

আয়ের হিসেব দিয়েছেন অনুব্রত

হাজিরা না দিলেও অনুব্রত মণ্ডল আইনজীবী মারফৎ আয়ের হিসেব দিয়েছেন। সিবিআই দফতরে গিয়ে তাঁর আইনজীবী যাবতীয় নথি দিয়ে এসেছেন। সেই সঙ্গে অনুব্রত মণ্ডল অসুস্থতার কারণে হাজিরা দিতে পারবেন না বলেও জািনয়ে এসেছেন। গরু পাচার কাণ্ডের টাকা অনুব্রত মণ্ডলের অ্যাকাউন্টে জমা পড়ত কিনা তা খতিয়ে দেখতেই টিএমসি নেতার আয়ের হিসেব তলব করেছিলেন আইনজীবীরা।

ভোট পরবর্তী হিংসা মামলায় তলব

ভোট পরবর্তী হিংসা মামলায় তলব

ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। তিনিও হাজিরা এড়িয়ে গিয়েছিলেন। তখনও তাঁর আইনজীবী সিবিআইকে চিঠি দিয়ে জানিয়েছিলেন চিকিৎসকরা অনুব্রত মণ্ডলকে বিশ্রাম নিতে বলেছিলেন ১৫ দিন। সেকারণে তিনি হাজিরা দিতে পারবেন না। এর আগে ভোট পরবর্তী হিংসা মামলায় রক্ষা কবচ চেেয় হাইকোর্টে আবেদন জনিয়েছিলেন টিএমসি নেতা। আদালত প্রথমে অনুমতি দিলেও পরে তার মেয়াদ শেষ হয় যায়।

অনুব্রতকে মেরে ফেলা হতে পারে

অনুব্রতকে মেরে ফেলা হতে পারে

এদিকে অনুব্রত মণ্ডলের অসুস্থতা নিয়ে বিরোধীরা নতুন জল্পনা শুরু করেছেন। বিজেপি নেতা অনুপম হাজরা দাবি করেছেন ইচ্ছে করে অনুব্রত মণ্ডলের চিকিৎসা পুরো করা হচ্ছে না। অনুব্রত মণ্ডলকে মেরেও ফেলা হাতে পারে আশঙ্কা প্রকাশ করেছিলেন বিজেপি নেতা। বনগাঁর বিধায়কের বিরুদ্ধে তার প্রতিবাদে মামলা করে টিএমসি। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীও দািব করেন অনুব্রত মণ্ডলকে ঝেড়ে ফেলেছেন দিদি সকারণেই সিবিআই তাঁকে বারবার জেরা করছে।

এসএসসি দুর্নীতি মামলায় এবার ইডি হস্তক্ষেপ, বেআইনি লেনদেনের খোঁজে তৎপরতাএসএসসি দুর্নীতি মামলায় এবার ইডি হস্তক্ষেপ, বেআইনি লেনদেনের খোঁজে তৎপরতা

English summary
TMC leader Anubrata Mandal will not apear in CBI in Cow smugling case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X