• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অপদার্থ প্রধানমন্ত্রী,২০ বার চিনে গিয়ে দালালি করেছেন',লাদাখে সেনা মৃত্যু নিয়ে মোদীকে দুষলেন অনুব্রত

Google Oneindia Bengali News

লাদাখে চৈনিক আগ্রাসনে ভারতীয় জওয়ানদের মৃত্যুর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই কাঠগড়ায় দাঁড় করালেন বীরভূমের জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। পূর্ব বর্ধমানের কেতুগ্রামে দলীয় সম্মেলনে যোগ দিয়ে অনুব্রত মণ্ডল অভিযোগ করেছেন, অপদার্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২০ বার চিনে গিয়ে দালালি করে এসেছেন।

মোদীকে আক্রমণ অনুব্রতর

মোদীকে আক্রমণ অনুব্রতর

লাদাখে চিনা সেনার সঙ্গে সংঘর্ষে শহিদ হয়েছে বীরভূমের ছেলে রাজেশ ওঁরাও। বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের কেতুগ্রামে দলীয় সম্মেলনে যোগ দিয়ে এই পরিস্থিতির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। ২০ বার চিনে গিয়ে দালালি করে এসেছেন মোদী। এমনই অভিযোগ করেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

অপদার্থ প্রধানমন্ত্রী

অপদার্থ প্রধানমন্ত্রী

লাদাখে চিনা সেনারা ভারতের ২০ জওয়ানকে মেরেছে অথচ প্রধানমন্ত্রী এখনও কোনও অ্যাকশ নিেত পারেননি। শুধু সেনাদের উপর ছেড়ে দিয়েছেন বলে অভিযোগ করেেছন অনুব্রত। একই সঙ্গে শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধাও জানিয়েছেন তিনি।

সর্বদল বৈঠকে মমতা

সর্বদল বৈঠকে মমতা

অনুব্রত মোদীকে কাঠগড়ায় দাঁড় করালেও প্রধানমন্ত্রীর সর্বদল বৈঠকে কিন্তু যাচ্ছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লাদাখ পরিস্থিতি নিয়ে মোদীর সর্বদল বৈঠক ডাকার সিদ্ধান্তকে স্বাগত জানিেয়ছেন। আম্ফান পরিস্থিতির পর প্রধানমন্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এমনই মনে করছে রাজনৈতিক মহল। যদিও ১৭ জুনের করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীদের বৈঠকে কী ছিলেন না রাজ্যের মুখ্যমন্ত্রী।

শহিদ বীরভূমের জওয়ান

শহিদ বীরভূমের জওয়ান

লাদাখ সীমান্তে চিনা বাহিনীর সঙ্গে সংঘর্ষে শহিদ হয়েছে বীরভূমের বেলগড়িয়া গ্রামের বাসিন্দা রাজেশ ওঁরাওয়ের। দিনমজুর পরিবারের ছেলে। দুঃস্থ পরিবারের হাল ধরেছিলেন তিনি। একমাত্র রোজগেরে ছেেল সীমান্তে প্রাণ দেওয়ায় শোকস্তব্ধ গোটা পরিবার।

মোদীর সর্বদল বৈঠক জরুরী ছিল, রাজনীতি নয় একসাথে লড়তে হবে মন্তব্য রাহুলের

উদ্দেশ্যই অসৎ, লাদাখ নিয়ে উচ্চ পর্যায়ে আলোচনার মাঝেই অবস্থান বদল করে চিন, অভিযোগ বিদেশমন্ত্রকেরউদ্দেশ্যই অসৎ, লাদাখ নিয়ে উচ্চ পর্যায়ে আলোচনার মাঝেই অবস্থান বদল করে চিন, অভিযোগ বিদেশমন্ত্রকের

English summary
TMC leader Anubrata Mandal accused PM Modi for indian soilder death in Ladakh faceoff
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X