• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপের তরফে 'হাত, পা পাঁজর ভাঙার' জবাবে ফিরহাদের 'ঠান্ডা মাথার' উত্তর! কোন বার্তা মেয়রের

মেদিনীপুরের সভার পারদ চড়িয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, ছয় মাসের মধ্যে তৃণমূল কংগ্রেস কর্মীরা না শুধরোলে ' হাত , পা ভেঙে দেওয়া হবে'। বিজেপির রাজ্য সভাপতির এই মন্তব্য ঘিরে রাতারাতি বাংলার রাজনীতিতে তোলপাড় শুরু হয়। এদিকে, খবর ছড়ানোর পর এই নিয়ে ফিরহাদ হকিমকে প্রশ্ন করা হলে কলকাতার মেয়র তথা দাপুটে তৃণমূল নেতা মোক্ষম চালে তার জবাব দেন!

 ফিরহাদের বার্তা

ফিরহাদের বার্তা

হলদিয়ায় ভাষণে পারদ চড়িয়ে 'হাত , পা , পাঁজর ভাঙার' কথা বলেছিলেন বিজেপির রাজ্য প্রধান দিলীপ ঘোষ। এদিকে, তার জবাবে ঠান্ডা মাথায় কলকাতার মেয়র ফিরহাদ হাকিম জানান, ' বিজেপি গুণ্ডাদের দল। ওদের কাছ থেকে এমন কথাই স্বাভাবিক। '

'মারলে মার খাব, কিন্তু..'

'মারলে মার খাব, কিন্তু..'

এরপরই ফিরহাদ হাকিম তাঁর চেনা স্বভাবসিদ্ধ মেজাজে বলেন, 'মারলে মার খাব, কিন্তু মানুষের সেবা বন্ধ করতে পারব না। সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমাদের ধর্মনিরপেক্ষতার আন্দোলন চলতে থাকবে।' এখানেই শেষ নয়, ফিরহাদ হাকিম আরও বলেন। তিনি বলেন, ' আমাদের কথা বলার অধিকার কেউ কেড়ে নিতে পারবে না।'

 দিলীপ ঘোষের বক্তব্য

দিলীপ ঘোষের বক্তব্য

হলদিয়ার সভা থেকে তৃণমূলকে তোপ দেগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তীব্র আক্রমণ করে বলেছেন, ৬ মাস সময় দিচ্ছি তার মধ্যে না শুধরালে হাত-পা ভেঙে দেওয়া হবে তৃণমূল নেতা কর্মীদের। তারমধ্যেও না শুধরালে শ্মশান যাত্রা করতে হবে বলে হুঁশিয়ারি গিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তাঁর দাবি রাজ্যে সন্ত্রাস চলছে। আর তা চালাচ্ছে তৃণমূল কর্মীরা।

শ্মাসানে পাছানোর নিদান

শ্মাসানে পাছানোর নিদান

দিলীপ ঘোষ বলেছিলেন, যে তৃণমূলের কর্মীরা সন্ত্রাস থেকে সংযত না হলে, তাঁদের 'শশ্মানে' পাঠানো হবে। এদিকে এমন উত্তপ্ত বক্তব্যের উত্তরে ফিরহাদ হাকিম কার্যত গান্ধীগিরির রাস্তা নিয়ে এই মন্তব্য ঘিরে চেনা ছকে মাপা উত্তর দিযেছেন বলে মত বহু রাজনৈতিক বিশ্লেষকের।

নন্দীগ্রাম দিবসে আলাদা অনুষ্ঠান শুভেন্দুর, তির্যক মন্তব্য ফিরহাদের

বিহারে বিজেপিকে রুখতে জানেপ্রাণে লড়ে যাচ্ছে কংগ্রেস! ভোটের ফলাফলের আগেই 'হর্স ট্রেডিং' নিয়ে সতর্কতা

English summary
TMC leader and Mayor Firhad Hakim answers BJP chief Dilip Ghosh's 'will break the leg' comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X