• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী, সরকার গঠনের পর সব তদন্ত হবে, হুঙ্কার অভিষেকের

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনী গুলি চালিয়েছে। তাতেই স্পষ্ট কোনও আত্মরক্ষায় গুলি চলেনি। পরিকল্পনা করেই গুলি চালানো হয়েছিল। উত্তরবঙ্গের ফাঁসি দেওয়া থেকে প্রচারে বিজেপির বিরুদ্ধে হুঙ্কার শোনা গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠে। ২ মে সরকার গঠনের পর ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে। কারা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তাঁদের খুঁদে বের করে শাস্তি দেওয়া হবে বলে হুঙ্কার দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শীতলকুচি নিয়ে বিজেপিকে নিশানা মমতার

শীতলকুচি নিয়ে বিজেপিকে নিশানা মমতার

সোমবার একের পর এক সভা থেকে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শীতলকুচির ঘটনা িনয়ে বিজেপিকে বিঁধেছে। সরাসরি মোদী-শাহের নাম করে আক্রমণ শানিয়েছেন তিনি। অমিত শাহের নির্দেশেই গুলি চলেছে শীতলকুচিতে জানতেন মোদী। এমনই বিস্ফোরক দাবি করেছেন মমতা। এমনকী বিজেপিকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন তিনি।

শীতলকুচি নিয়ে অভিষেকের হুঙ্কার

শীতলকুচি নিয়ে অভিষেকের হুঙ্কার

কেন্দ্রীয় বাহিনী আত্মরক্ষায় েয গুলি চালায়নি তা প্রমাণ হয়ে গিয়েছে। সবকটি গুলি চলেছে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে। একেবারে প্ল্যান করে গুলি চালানো হয়েছে। ২ মে সরকার গঠনের পর এই ঘটনা নিয়ে তদন্ত হবে। এবং যাঁরা দোষী তাঁদের সকলের শাস্তি হবে। আত্মরক্ষার্থে গুলি চালান হয়েছে বলে যেকথা বলছে কেন্দ্রীয় বাহিনী তা মিথ্যে বলে দাবি করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

মমতাকে নিশানা শাহের

মমতাকে নিশানা শাহের

এদিকে কালিম্পংয়ের সভা থেকে পাল্টা মমতাকেই এই ঘটনার জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অমিত শাহ। তিনি বলেেছন দিদির উস্কানির জন্যই ৪ জন মারা গিয়েছেন শীতলকুচিতে। দিদি উস্কানি না দিয়ে অই ঘটনা ঘটত না। প্রসঙ্গত উল্লেখ্য রানাঘাটের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন অমিত শাহের নির্দেশেই গুলি চলেছে শীতলকুচিেত। সেকথা মোদী জানতেন। প্ল্যান করে এই ঘটনা ঘটানো হয়েছে। কোচবিহারের পুলিশ সুপারের সঙ্গে প্ল্যান করেছিল বিজেপি।

বাহিনীকে প্ররোচনা দিচ্চে বিজেিপ

বাহিনীকে প্ররোচনা দিচ্চে বিজেিপ

মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন বাহিনীকে প্ররোচনা দিচ্ছে বিজেপি। কারা গুলিচালিয়েছে। তাঁদের সকলের নাম রয়েছে। সরকার গঠনের পর তদন্ত কবে ব্যবস্থা নেওয়া হবে। হুঁশিয়ারি দিয়েছেন মমতা বন্দ্যেপাধ্যায়। এদিকে শীতলকুচির ঘটনা নিয়ে আজ ফের বিজেপি নেতা রাহুল িসনহা বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি বলেছেন ৪ জনকে নয়,কেন্দ্রীয় বাহিনীর উচিত ছিল ৮ জনকে গুলি করা। কেন ৮ জনকে গুলি করা হল না তার জন্য কেন্দ্রীয় বাহিবীকে শোকজ করা উচিত।

বিজেপি মনে করে রাজনীতি মানে গুলি করা, এই সব নেতাদের ব্যান করা উচিত, নাম না করে রাহুলকে নিশানা মমতার

English summary
TMC leader Abhishek Banerjee tagget BJP over Shitakuchi firing case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X