• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানুষের মনে জায়গা করে নিতে এবার 'দুয়ারে তৃণমূল', কাজে দেবে পিকে-মমতা ম্যাজিক?

রাজ্য সরকারের 'দুয়ারে সরকার' প্রকল্প ইতিমধ্যেই বাজিমাত করেছে। এবার একই আদলে রাজ্যের শাসকদল নয়া কর্মসূচি গ্রহণ করেছে 'দুয়ারে তৃণমূল'। আজ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে উন্নয়নের কাজ তুলে ধরবেন তৃণমূলের নেতা-কর্মীরা। সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা শুনে তাঁদের সমস্যার সমাধানও করবেন তাঁরা।

'দুয়ারে সরকার' অনুকরণে 'দুয়ারে তৃণমূল'

'দুয়ারে সরকার' অনুকরণে 'দুয়ারে তৃণমূল'

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে জোর কদমে জনসংযোগের কাজে নেমে পড়েছে রাজনৈতিক দলগুলি। রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তার ব্যতিক্রম নয়। 'দুয়ারে সরকার' কর্মসূচিতে ব্যাপক সাড়া মেলায়, তারই আদলে নয়া কর্মসূচি 'দুয়ারে তৃণমূল'। এই সংক্রামন্ত বিজ্ঞপ্তি জারি করেছেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি।

জনসংযোগ স্থাপনের কর্মসূচি

জনসংযোগ স্থাপনের কর্মসূচি

রীতিমতো বিজ্ঞপ্তি জারি করে সুব্রত বক্সি জানিয়ে দিয়েছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশানুসারে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস ২১ জানুয়ারি থেকে রাজ্যজুড়ে স্থানীয় প্রচার অভিযান এবং সংযোগ স্থাপন কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছে। দলীয় কর্মীদের একটি কর্মসূচি দেওয়া হবে যা তাঁদের আগামী মাসের ১৫ তারিখ পর্যন্ত কার্যকর করতে হবে।'

সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রচার

সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রচার

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, এই জনসংযোগ কর্মসূচির অংশ হিসেবে থাকবে পার্টির নেতৃত্বে সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রচার ও জনসংযোগ মিছিল, সাধারণ সভা, প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে জনসংযোগ স্থাপন প্রভৃতি। এই কর্মসূচিতে বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগের কাজ করবেন দলের সর্বস্তরের নেতা-কর্মীরা। এমনই নির্দেশ দিয়েছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সি।

English summary
TMC launches Public relations drive, Duare Trinamool, Subrata Bakshi orders party workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X