• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাওবাদীদের দলে নিয়ে সম্মান দিচ্ছে তৃণমূল! বিস্ফোরক কৈলাশ বিজয়বর্গীয়

মাওবাদীদের দলে এনে সম্মান দিচ্ছে তৃণমূল। ঝাড়গ্রামে গিয়ে এমনটাই অভিযোগ করলেন, রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। একইসঙ্গে তিনি বলেন ২০২১-এর নির্বাচনে জিতে বাংলায় পরিবর্তন আনবে বিজেপি। জনসাধারণের কমিটির নেতা ছত্রধর মাহাতকে দলে স্থান দিয়েছে তৃণমূল। যা নিয়ে এই মন্তব্য কৈলাশ বিজয়বর্গীয়ের।

সিপিএম-এর রক্তদান শিবিরে হামলার পর এবার লক্ষ্য বিজেপির অফিস! দিনহাটায় ব্যাপক ভাঙচুরে অভিযুক্ত তৃণমূল

কৈলাশ বিজয়বর্গীয়ের অভিযোগ

কৈলাশ বিজয়বর্গীয়ের অভিযোগ

ঝাড়গ্রামে দলীয় কর্মসূচিতে গিয়ে কৈলাশ বিজয়বর্গীয় অভিযোগ করেন মাওবাদীদের দলে নিয়ে সম্মান দিচ্ছে তৃণমূল। সুরক্ষাও দিচ্ছে তারা। এরপর তাদের মাধ্যমেই এলাকায় দাদাগিরি লকরা হচ্ছে। এমনটাই মন্তব্য করেছেন রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। বিজেপিকে ভাঙাতেও এদেরই ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

কর্মী হত্যা ও বোমাবাজির অভিযোগ

কর্মী হত্যা ও বোমাবাজির অভিযোগ

তিনি আরও অভিযোগ করেন, তৃণমূল গুণ্ডাগিরি করছে রাজ্য জুড়ে। তাঁদের কর্মীদের হত্যা করা হচ্ছে। গত পঞ্চায়েত নির্বাচন থেকে এখনও পর্যন্ত ১০০ বেশি বিজেপি কর্মী এবং নেতাকে হত্যা করা হয়েছে। পাশাপাশি এলাকার বিজেপি কর্মীদের ভয় দেখাতে বোমাবাজি করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

প্রতিবাদ তৃণমূল নেতৃত্বের

প্রতিবাদ তৃণমূল নেতৃত্বের

যদিও কৈলাশ বিজয়বর্গীয়ের এই মন্তব্যের প্রতিবাদ করেছে জেলা তৃণমূল নেতৃত্ব। দায়িত্বপ্রাপ্ত নেত্রী উমা সোরেন বলেছেন, কৈলাশ বিজয়বর্গীয়ের এই মন্তব্য অসম্মানজনক। এই মন্তব্যের মাধ্যমে তারা জঙ্গলমহলের ক্ষতি করছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

ছত্রধর মাহাতকে কটাক্ষ

ছত্রধর মাহাতকে কটাক্ষ

মুকুল রায় বলেন ২০০৯, ২০১০ সালের ইতিহাস দেখলেই বলা যায় ঝাড়গ্রামকে পিছিয়ে দেওয়ার মূলে কারা। সুতরাং তাঁকে নিয়ে নেতার তকমা দিলেই তো হয়ে যাবে না, বলেছেন মুকুল রায়। তিনি বলেন, ছত্রধরের ভূমিকা তিনি ভোলেননি। তিনি ভোলেননি জ্ঞানেশ্বরী এক্সপ্রেসের অ্যাক্সিডেন্টের কথাও তিনি ভোলেননি।

English summary
TMC is respecting the Maoists in Junglemahal by giving them chance in their party, says Kailash Vijayvargiya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X