• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০০ দিনের কাজে দুর্নীতি নিয়ে তৃণমূলের‌ গোষ্ঠীকোন্দল মালদার চাঁচলে

ফের তৃণমূলের গোষ্ঠীকোন্দল দেখা দিল প্রকাশ্যে। কিছুদিন আগেই চাঁচল ব্লক তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা চাঁচল সদর। ফের একই দৃশ্য দেখা গেল বুধবার। দুর্নীতির অভিযোগকে কেন্দ্র করে মালদার চাঁচলে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল।

১০০ দিনের কাজে দুর্নীতি নিয়ে তৃণমূলের‌ গোষ্ঠীকোন্দল মালদার চাঁচলে

বুধবার সকালে চাঁচল ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি সচ্চিদানন্দ চক্রবর্তীর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান তৃণমূল বাঁচাও কমিটির কর্মীরা। অভিযোগ, ১০০ দিনের প্রকল্প থেকে শুরু করে বিভিন্ন সরকারি প্রকল্পে দুর্নীতি করেছেন চাঁচলের খরবা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য মহবুল হক। জানা গিয়েছে, কংগ্রেস থেকে সদ্য তৃণমূলে আসা শ্রীপতিপুর সংসদের সদস্য মহবুল। দলকে জানানো সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। বিক্ষোভের পাশাপাশি কর্মীরা অনশনে বসে পড়েন। বিক্ষোভের মুখে বিষয়টি দলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর আশ্বাস দিয়েছেন তৃণমূল ব্লক সভাপতি। অভিযুক্ত নেতার প্রতিক্রিয়া মেলেনি। অভিযোগ প্রমাণে ব্যবস্থা নেওয়ার আশ্বাস জেলা তৃণমূল নেতৃত্বের।

দীর্ঘ তিনঘন্টা ধরে অনশন করার পর জেলা নেত্রী মৌসম নূরের ফোন আশ্বস্ত হয়ে তৃণমূল বাঁচাও কমিটি অনশন তুলে নেন। চাঁচল ১ নং ব্লক তৃণমূল কমিটির সভাপতি সচ্চিদানন্দ চক্রবর্তী জানান, ব্লক নেতৃত্বের তরফে উভয় পক্ষকে নিয়ে বৈঠক করা হবে। প্রসঙ্গত, চাঁচলে শুরু হয়েছে সাতদিনের আংশিক লকডাউন। আর এই লকডাউনের মধ‍্যেও জটলা বেধে তৃণমূলের অনশনকে তীব্র ধিক্কার জানিয়েছে বিরোধীরা।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

যা কিছু খারাপ, রাজ্যে বেশি বাড়ে! অনুব্রত কীভাবে পাবেন রক্ষা, জানালেন দিলীপ ঘোষ

English summary
tmc inner clash over corruption in 100 days of work appeared in malda chanchal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X