• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ছেড়ে দলে দলে যোগদান তৃণমূলে, একুশের আগে মানস ভুইঁয়ার গড়ে শক্তিবৃদ্ধি

বিজেপি শিবিরে ভাঙন ধরিয়ে তৃণমূলের শক্তিবৃদ্ধি অব্যাহত বাংলায়। ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে দলবদলের ধারা অব্যাহত রইল শনিবারও। পশ্চিম মেদিনীপুরের সবংয়ে মানস ভুঁইয়ার হাত ধরে তৃণমূলে যোগদান করেন কয়েকশো নেতা-কর্মী। সবংয়ে অডিটোরিয়ামের সামনে এই যোগদান অনুষ্ঠানে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তাঁরা।

দলকে চাঙ্গা করতে যোগদান

দলকে চাঙ্গা করতে যোগদান

একুশে বিধানসভা নির্বাচনের আগে দলকে চাঙ্গা করতে যোগদান কর্মসূচি চলেছে। রাজ্যের সর্বত্রই তৃণমূলে যোগদানের ধারা অব্যাহত রয়েছে। শনিবার সবং অডিটোরিয়ামের সামনে বিজেপি, বাম ও কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেন নেতা ও কর্মীরা।

বিজেপি-কংগ্রেস-সিপিএম কর্মীরা তৃণমূলে যোগদান

বিজেপি-কংগ্রেস-সিপিএম কর্মীরা তৃণমূলে যোগদান

তৃণমূল জানিয়েছে, সবং ব্লকের ২, ৮ ও ১১ নম্বর অঞ্চলের বিজেপি, কংগ্রেস ও সিপিএম কর্মীরা তৃণমূলে যোগদান করেন। জেলা সভাপতি অজিত মাইতি, সাংসদ মানস ভুইঁয়া ও বিধায়ক গীতারানি ভুঁইয়া তাদের হাতে পতাকা তুলে দেন। উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভানেত্রী, ব্লক সভাপতিরাও।

বিজেপির প্রতি বীতশ্রদ্ধ হয়ে যোগদান

বিজেপির প্রতি বীতশ্রদ্ধ হয়ে যোগদান

তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতি বলেন, বিজেপি নেতারা মানুষকে ধাপ্পা দিয়ে চলছেন। তাই মানুষ তাঁদের প্রতি তিতিবিরক্ত। মানুষকে কোনও পরিষেবা না দিয়ে বিজেপি চেয়েছিল প্রদীপ জ্বালিয়ে শাঁখ বাজিয়ে করোনা তাড়িয়ে দেবে। কিন্তু করোনা তাড়াতে গেলে হাসপাতাল গড়তে হয়।

তৃণমূল কংগ্রেসে যোগদান হাজার নেতা-কর্মীর

তৃণমূল কংগ্রেসে যোগদান হাজার নেতা-কর্মীর

তিনি বলেন, এদিন বিজেপি-সহ অন্যান্য বিরোধী দল ছেড়ে প্রায় হাজার খানেক কর্মী বিজেপি-সহ অন্যান্য দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন হাজার কর্মী সমর্থক। আরও মানুষ আসবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে বিজেপি-সিপিএম-কংগ্রেস ছেড়ে তৃণমূলের পতাকা তলায়া আসছেন।

English summary
TMC increases power in Manas Bhunia’s Sabang to break BJP and CPM. Over 1000 workers join in TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X