• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির জুতোয় পা গলিয়েছে তৃণমূল কংগ্রেস, উদাহরণ টেনে আক্রমণ সুজনের

  • |

বিধানসভার সাংবাদিক সম্মেলন থেকে তৃণমূল কংগ্রেসকে কড়া আক্রমণ করলেন বাম পরিষদীয় নেতা তথা বিধায়ক সুজন চক্রবর্তী। তিনি এদিন বলেন, তৃণমূলের মুখোশ খুলে গিয়েছে। কোনও সময় তারা বিজেপির ভাষাতেও কথা বলছে বলে অভিযোগ করেছেন সুজন চক্রবর্তী। তাঁর অভিযোগ, পশ্চিমবঙ্গে তৃণমূল বিজেপির জুতোয় পা গলিয়েছে।

কেন প্রধানমন্ত্রী রাজ্যে আসার আগে সিদ্ধান্ত নয়, প্রশ্ন সুজনের

কেন প্রধানমন্ত্রী রাজ্যে আসার আগে সিদ্ধান্ত নয়, প্রশ্ন সুজনের

এদিন সুজন চক্রবর্তী প্রশ্ন করেন, কেন প্রধানমন্ত্রী রাজ্যে আসার আগে সিএএ বিরোধী প্রস্তাব বিধানসভায় নেওয়া হল না। প্রসঙ্গ প্রধানমন্ত্রী রাজ্যে এসেছিলেন ১১ জানুয়ারি। ওইদিন রাজভবনে গিয়ে মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন। তার আগে ৯ জানুয়ারি বাম ও কংগ্রেস সিএএ এবং এনআরসি বিরোধী প্রস্তাব আনার দাবি তুলেছিল।

সিএএ, এনআরসি নিয়ে আলোচনা নয়, বলেছিলেন অধ্যক্ষ

সিএএ, এনআরসি নিয়ে আলোচনা নয়, বলেছিলেন অধ্যক্ষ

৯ জানুয়ারি, বৃহস্পতিবার বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় বিরোধীদের জানিয়েছিলেন নাগরিকত্ব সংশোধনী আইন এবং এনআরসি নিয়ে বিধানসভায় কোনও আলোচনা হবে না। সেদিন বাম ও কংগ্রেস প্রস্তাব দিয়েছিল সব দল একসঙ্গে বিধানসভার বিজনেস অ্যাডভাইসরি কমিটির বৈঠকে সিএএ এবং এনআরসির বিরুদ্ধে প্রস্তাব আনুক।

২৭ জানুয়ারি বিধানসভায় সিএএ বিরোধী প্রস্তাব

২৭ জানুয়ারি বিধানসভায় সিএএ বিরোধী প্রস্তাব

ইতিমধ্যেই কেরল ও পঞ্জাব বিধানসভায় সিএএ বিরোধী প্রস্তাব পাশ করিয়েছে। এবার সেই রাস্তায় হাঁটার সিদ্ধান্ত ঘোষণা করেছে তৃণমূল সরকারয মঙ্গলবার তিনি জানান, পশ্চিমবঙ্গ বিধানসভায় ২৭ জানুয়ারি সিএএ বিরোধী প্রস্তাব আনা হবে।

ভাটপাড়া সকালে বিজেপির, বিকেলে তৃণমূলের

ভাটপাড়া সকালে বিজেপির, বিকেলে তৃণমূলের

অর্জুন সিং-এর গড় ভাটপাড়া পুরসভায় তৃণমূলের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অরুণ বন্দ্যোপাধ্যায়। হাইকোর্টের নির্দেশে জেলাশাসকের উপস্থিতিতে ৭ জানুয়ারি আস্থা ভোট পরিচালনা করা হয়। সেই সময় ১৯ জন কাউন্সিলরের সবাই হাত তুলে ভোট দেন। পরে জেলাশাসক ফলাফল মুখবন্ধ খামে হাইকোর্টে জমা দেন।

লোকসভা নির্বাচনের পর উত্তর ২৪ পরগনার আরও কয়েকটি পুরসভার সঙ্গে ভাটপাড়াও বিজেপির দখলে এসেছিল। তৃণমূলকে হারিয়ে পুরপ্রধান হয়েছিলেন অর্জুন সিং-এর ভাইপো সৌরভ সিং। শুধু ভাটপাড়াই নয় উত্তর ২৪ পরগনায় আরও ৪ পুরসভায় বিজেপি ক্ষমতা দখল করলেও পরে তা ফের তৃণমূলের হাতে গিয়েছে। এপ্রসঙ্গ উল্লেখ করে সুজন চক্রবর্তী বলেছেন, এই ফল সবাই বুঝতে পারছে।

অমিত শাহকে চ্যালেঞ্জ প্রশান্ত কিশোরের

নিত্যানন্দের বিরুদ্ধে 'ব্লু কর্নার' নোটিস জারি ইন্টারপোলের! ধর্মগুরুর সংকট জোরালো

English summary
TMC has fallen in the shoes of the BJP, alleged CPM leader Sujan Chakraborty. He criticised both BJP and TMC in the same line.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X