• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশে গড়-উদ্ধারে জনসংয়োগের নয়া রূপকার স্বয়ং মন্ত্রী! ইলেকশন মোডে তৃণমূল কংগ্রেস

বিজয়া দশমীকে হাতিয়ার করে জনসংযোগে নামল তৃণমূল কংগ্রেস। ২০১৯-এ হাতছাড়া হয়েছে গড়, তা পুনরুদ্ধারের এবার জনসংযোগের নয়া পন্থা বের করলেন মন্ত্রী। তা নিয়ে এই করোনা আবহে বিতর্কও তৈরি হল। মন্ত্রীর নয়া কীর্তি দেখে রে-রে করে উঠলেন বিজেপির সাংসদ। একুশের আগে বাংলা যে ইলেকশনে মোডে চলে গিয়েছে, তার প্রমাণ মিলল বাঁকুড়ায়।

মন্ত্রী স্বয়ং নেমে পড়লেন ময়দানে

মন্ত্রী স্বয়ং নেমে পড়লেন ময়দানে

সবে পুজো শেষ। ২০২০-ও শেষের পথে। এবার ২০২১-এর ভোট দামামা বেজে যাবে। কিন্তু তর আর সইছে না। এখন থেকেই জনসংযোগের ফন্দি বের করে ফেললেন তৃণমূলের মন্ত্রী। লোকসভায় হারানো জমি পুনরুদ্ধারের তৃণমূল হাতিয়ার করল বিজয়া দশমীকে। মন্ত্রী স্বয়ং নেমে পড়লেন ময়দানে।

মন্ত্রীর হাতে লাড্ডু করোনা-কাঁটাতেও

মন্ত্রীর হাতে লাড্ডু করোনা-কাঁটাতেও

বুধবার বাঁকুড়া শহরের কলেজ মোড়ে কর্মী-সমর্থকদের নিয়ে লাড্ডু বিতরণে নামলেন মন্ত্রী তথা জেলা সভাপতি শ্যামল সাঁতরা। নিজে হাতে পথ চলতি সাধারণ মানুষ, ব্যবসায়ীদের মধ্যে লাড্ডু বিতরণ করলেন। একেবারে ঝুড়ি ভরে তিনি রাস্তায় হাজির। মন্ত্রীর হাতে লাড্ডু খাওয়ার জন্য বেশ ভিড়ও জমল রাস্তায়।

চায়ের কাপে চুমুক দিতে দিতে জনসংযোগ

চায়ের কাপে চুমুক দিতে দিতে জনসংযোগ

মন্ত্রী শুধু লাড্ডু বিতরণ করেই ক্ষান্ত নন। পাড়ার মোড়ে চায়ের দোকানে বসে চায়ে চুমুক দিতে দিতে জনসংযোগও সারলেন। সবাইকে জানালেন বিজয়ার শুভেচ্ছা। তবে মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন, এটা নতুন নয়, আমি প্রায়ই কলেজ মোড়ে চাযের দোকানে আড্ডা দিই। আজ বাড়তি শুধু মিষ্টিমুখ আর বিজয়ার শুভেচ্ছা।

তৃণমূল মানুষের পাশে, বিজেপি সোশ্যাল মিডিয়ায়

তৃণমূল মানুষের পাশে, বিজেপি সোশ্যাল মিডিয়ায়

শ্যামলবাবু বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সদাসর্বদা মানুষের পাশে থাকেন, মানুষের সাথে থাকেন। আমরা তাঁর ছোট্ট সৈনিক, তাই তাঁকে অনুসরণ করে মানুষের পাশে থাকার কাজটা করে যাচ্ছি। আমরা মানুষের পাশে থাকি, বিজেপি আছে হোয়াটস অ্যাপ আর ফেসবুক-টুইটারে।

তৃণমূল এখন থেকেই ইলেকশন মোডে

তৃণমূল এখন থেকেই ইলেকশন মোডে

তবে করোনা আবহের মধ্যে তৃণমূলের এই উদ্যোগকে কটাক্ষ করেছেন বিজেপি সাংসদ সুভাষ সরকার। মন্ত্রী প্রমাণ করে দিলেন, তৃণমূল এখন থেকেই ইলেকশন মোডে চলে গিয়েছেন। তাই কোনও বাধ-বিচার করছেন না। করোনা শিয়রে নিয়েও তিনি জনসংযোগে নেমে পড়লেন। এটাকে মানুষের পাশে থাকা বলে না, বলে মানুষের বিপদ বয়ে আনা।

কলকাতাঃ ঘুমন্ত বাচ্চাকে ট্যাক্সিতে ফেলে চলে গেলেন বাবা মা, দায়িত্ব বোধ নিয়ে প্রশ্ন

পরীক্ষায় বসল অন্য কেউ, ৯৯ শতাংশ নম্বর পেল জেইই পরীক্ষার্থী, তদন্তে অসম পুলিশ

English summary
TMC goes to election mode with public relation on Vijaya Dashami in Bankura before 2021 election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X