• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুন্দরবনে লকডাউনের মাঝেও বাড়িতে বাড়িতে রেশন পৌঁছে দিচ্ছে তৃণমূল

  • By অভীক
  • |

ইতিমধ্যে করোনা লকডাউনের এক মাস পূর্ণ হয়েছে। করোনার সংকটকালে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ায় যখন ত্রাণ না পাওয়ার অভিযোগ তুলল করোনা দুর্গত পরিবারগুলো, তখন সুন্দরবনের ঘরে ঘরে এক নাগাড়ে টানা এক মাস ত্রাণ পৌঁছে দিচ্ছে স্থানীয় তৃণমূল কংগ্রেস।

সুন্দরবনে লকডাউনের মাঝেও বাড়িতে বাড়িতে রেশন পৌঁছে দিচ্ছে তৃণমূল

এদিনও কুড়ি হাজার পরিবারের হাতে কান তুলে দেওয়ার ব্যবস্থা করলেন উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের শিক্ষা ও তথ্য সংস্কৃতি দপ্তরের কর্মাধ‍্যক্ষ ফিরোজ কামাল গাজী। ত্রাণ পেয়ে উপকৃত হলেন প্রায় এক লক্ষের মতো মানুষ।

বসিরহাট মহকুমার সুন্দরবনের হিঙ্গলগঞ্জ ও বসিরহাট উত্তর বিধানসভা অঞ্চলের ৯টি গ্রাম পঞ্চায়েতর কুড়ি হাজার পরিবারের হাতে তুলে দেওয়া হল চাল, ডাল ও সর্ষের তেল। বরাদ্দ ১০০০ কুইন্টাল চাল, কয়েকশো কুইন্টাল ডাল ও সরষের তেল।

পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়। এর ফলে কুড়ি হাজার পরিবারের এক লক্ষ মানুষ পর্যাপ্ত ত্রাণ পাবেন। ধাপে ধাপে এই কাজ শুরু করেছে তৃণমূল কংগ্রেস জানালেন উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের শিক্ষা ও তথ্য সংস্কৃতি দপ্তরের কর্মাধ‍্যক্ষ ফিরোজ কামাল গাজী। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে হাসনাবাদের একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে গাড়ি ভর্তি ত্রাণ পাঠিয়ে দিলেন হিঙ্গলগঞ্জ ও বসিরহাট উত্তর বিধানসভার নটি পঞ্চায়েতে। এই ত্রাণ পেয়ে খুশি সুন্দরবনবাসী।

যাঁদের ধরার কথা তাঁরাই মাইক ধরুন, এবার সরাসরি মুখ্যমন্ত্রীকে টার্গেট রাজ্যপালের

English summary
Tmc giving ration to Sundarban people during lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X