• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীকে নিয়ে 'বিতর্কিত' মন্তব্য! অনুপমের বিরুদ্ধে এফআইআর বারুইপুরে, সঙ্গে হুঁশিয়ারি তৃণমূলের

  • |

মুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, বিজেপির জাতীয় সভাপতি অনুপম হাজরার বিরুদ্ধে বাড়ছে এফআইআরের সংখ্যা। তৃণমূলের তরফ বুধবার সন্ধেয় এফআইআর দায়ের করা হয় বারুইপুর থানায়। বিষটি নিয়ে প্রথম এফআইআর দায়ের হয়েছিল শিলিগুড়িতে। এফআইআর দায়ের করেছিল তৃণমূলের উদ্বাস্তু সেল।

বিজেপির গঠনতন্ত্র বুঝে আগেই সেরেছেন কাজ! আজই মুকুলের হাতে তুলে দেওয়া হতে পারে রাজ্যের দায়িত্ব

অনুপম হাজরার বিতর্কিত মন্তব্য

অনুপম হাজরার বিতর্কিত মন্তব্য

রবিবার অনুপম হাজরা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্যটি করেছিলেন। শনিবার তিনি দলের তরফে নতুন দায়িত্ব পান। আর রবিবার তিনি বলেন, তাঁর করোনা হলে, প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন।

শিলিগুড়িতে প্রথম এফআইআর

শিলিগুড়িতে প্রথম এফআইআর

বিতর্কিত মন্তব্যের প্রেক্ষিতে অনুপম হাজরার বিরুদ্ধে প্রথম এফআইআরটি হয় শিলিগুড়িতে। সেখানে তৃণমূলের তরফে বিক্ষোভ দেখায় তৃণমূলের উদ্বাস্তু সেল। সেখান থেকে অনুপম হাজরার গ্রেফতারির দাবিও ওঠে। সেই সময়ই তৃণমূলের তরফে জানানো হয়েছিল রাজ্যের বিভিন্ন থানায় অনুপমের বিরুদ্ধে এফআইআর করা হবে।

বারুইপুরে তৃণমূলের এফআইআর

বারুইপুরে তৃণমূলের এফআইআর

বুধবার সন্ধেয় বারুইপুর থানায় অনুপম হাজরার বিরুদ্ধে অপর এফআইআর করে তৃণমূল। সেখানে উপস্থিত ছিলেন বারুইপুর পুরসভার চেয়ারম্যান শক্তি রায়চৌধুরী, ভাইস চেয়ারম্যান গৌতম দাস, তৃণমূল কাউন্সিলর বিকাশ দত্ত।

অনুপমকে হুঁশিয়ারি তৃণমূলের

অনুপমকে হুঁশিয়ারি তৃণমূলের

অনুপম হাজরার মন্তব্য নিয়ে তাঁকে কটাক্ষ করা হয়েছে তৃণমূলের তরফে। বারুইপুর পুরসভার চেয়ারম্যান বলেন, তিনি নাকি উচ্চশিক্ষিত, তারপর নাকি অধ্যাপক। অন্যদিকে বারুইপুর পুরসভার ভাইস চেয়ারম্যান হুঁশিয়ারি দিয়ে বলেন, এৎপর অনুপম হাজরা বারুইপুরে ঢুকলে কী অবস্থা হয়, বুঝতে পারবেন।

English summary
TMC files FIR in Baruipur against BJP's Anupam Hazra for his controversial comments on Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X