• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাটমানি না ফেরালে একুশের সমাবেশে নয়, দিলীপকে এফআইআরে জবাব তৃণমূলের

বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল তৃণমূলের পক্ষ থেকে। কাটমানি মন্তব্যের জেরে তাঁর বিরুদ্ধে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন চন্দ্রিমা ভট্টাচার্য। একুশে জুলাই শহিদ দিবসের আগে অশান্তি হলে বিজেপি রাজ্য সভাপতি দায়ী থাকবেন বলে দাবি করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

কাটমানি মন্তব্যে দিলীপের বিরুদ্ধে এফআইআর তৃণমূলের

শনিবার বিজেপি রাজ্য সভাপতি হুঙ্কার ছাড়েন, তৃণমূলের শহিদ সমাবেশ ফ্লপ শো হবে। কেউ আসবে না মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা শুনতে। ধর্মতলা ফাঁকা থাকবে এবার। তৃণমূল বুঝতে পারবে, তাঁদের বিদায় নেওয়ার সময় এসে গিয়েছে। এরপর তিনি বলেন, একজন নেতাকেও ধর্মতলায় আসতে দেওয়া হবে না।

তিনি নির্দেশ দেন জেলায় জেলায় প্রতিবাদে সামিল হন। কাটমানির টাকা না দিলে কাউকে ছাড়বেন না। তাঁর এই মন্তব্যের জেরে তৃণমূল কংগ্রেস কড়া বিবৃতি দিয়েছে। পার্থ চট্টোপাধ্যায় জানান, দিলীপবাবুদের উদ্দেশ্যই হল অশান্তি বাধানো। সেই কারণেই এ ধরনের কথা বলছেন। অশান্তি বাধানো ছাড়া ওদের কোনও কাজ নেই। আমরা ওসব ধর্তব্যের মধ্যে ধরি না।

এরপরই অবশ্য চন্দ্রিমা ভট্টাচার্য বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। তাঁকে সাবধান করে দেন। তৃণমূলের তরফে জানানো হয়, অশান্তি বাধলে দায়ী থাকবেন দিলীপ ঘোষ। তিনিই উসকানি দিয়ে চলেছেন। তাঁর কথায় হুমকির সুর। তৃণমূল তাই সাবধানী।

English summary
TMC files FIR against Dilip Ghosh due to his cut money comment before 21 July. Dilip Ghosh says TMC leaders can go to 21 July rally not to return cut money.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X