• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাড়োয়ায় একুশে জুলাই এর খরচের টাকায় এলাকার দুস্থদের ত্রাণ বিতরণ

  • By অভীক
  • |

মঙ্গলবার ২১শে জুলাই উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের সদস্য সঞ্জয় বিশ্বাসের উদ্যোগে প্রায় তিন শতাধিক গরীব দুস্থ পরিবারের হাতে তুলে দেওয়া হলো মাস্ক, জীবানুনাশক, ডাল, আলু, তেল, নুন, সাবান, বিস্কুট এর মতো নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। এদিনের বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাড়োয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সম্পাদক হাফিজ আহমেদ, হাড়োয়া গ্রাম পঞ্চায়েত প্রধান আহাদ মোল্লা, হাড়োয়া পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ সুশান্ত বিশ্বাস সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

হাড়োয়ায় একুশে জুলাই এর খরচের টাকায় এলাকার দুস্থদের ত্রাণ বিতরণ

প্রতি বছরই হাড়োয়ার ব্লক থেকে তৃণমূলের নেতা কর্মী সমর্থক মিলে প্রচুর জনগণের সমাগম হয় ২১ জুলাই এর সভায়। যাওয়া, খাওয়া ও অন্যান্য খরচ মিলিয়ে খরচাও হয় প্রচুর। কিন্তু করোনা পরিস্থিতির জন্য এবছর ২১ জুলাইয়ের সভা হচ্ছে না ধর্মতলায়।

তাই একুশে জুলাইয়ে ভার্চুয়াল সভার ডাক দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এবছর আগের বছরের ন‍্যায় খরচা নেই। সেই খরচা থেকেই এবছর স্থানীয় ভ্যানচালক থেকে রিক্সাচালক, মুটে মজুরের মত গরীব দুঃস্থ মানুষদের জন্যই সাহায্যের এই উদ্যোগ। কর্মসূচি নিয়ে এদিন সঞ্জয় বিশ্বাস জানান, অন্যান্য বছর যেমন তিনি তার দলের নেতা-কর্মীদের নিয়ে বাস ভর্তি করে দিদির জনসভায় উপস্থিত হন। কিন্তু এবছর সেই সুযোগ নেই। কিন্তু হারায়নি একুশের আবেগ। তাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো ভার্চুয়াল সভায় উপস্থিত থাকতে জয়েন্ট স্ক্রিনে চোখ রাখবেন বলে তিনি জানান।

২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে কি বার্তা দেন দলনেত্রী, সেই পথ অনুসরণ করবেন। পাশাপাশি তিনি এও জানান, একুশের জনসভায় উপস্থিত হওয়ার জন্য যে পরিমাণ খরচ হতো সেই টাকা থেকে এলাকার দুস্থদের এই চাল বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। করোনা পরিস্থিতি না কাটা পর্যন্ত এই কর্মসূচি চালিয়ে যাবেন বলে জানান তিনি।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

'কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি', মোদী-শাহকে হুঁশিয়ারি মমতার

English summary
Tmc distributes relif goods to poor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X