• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সমর্থনে ময়দানে নামলেন তৃণমূল কংগ্রেস নেতা-কর্মীরা! নিশানা প্রশান্ত কিশোরকে

শুভেন্দু অধিকারীর সমর্থনে তাঁর অনুগামীরা এতদিন মুখে প্রতিবাদ করে আসছিল আর প্রতিবাদ হচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। এবার সরাসরি রাস্তায় নেমে প্রতিবাদে সরব হলেন নিচুতলার নেতা-কর্মী সমর্থকরা। তাঁদের দাবি, শুভেন্দু অধিকারী কেন নেই, তাঁকেই চাই নেতৃত্বে। প্রশান্ত কিশোরের টিম দল চালানোর ভার নিয়েছে বলেও অভিযোগ করে তৃণমূলের একাংশ।

শুভেন্দু অধিকারীকেই নেতৃত্বে চাই তৃণমূলের

শুভেন্দু অধিকারীকেই নেতৃত্বে চাই তৃণমূলের

শুভেন্দু-গড় পূর্ব মেদিনীপুর বা জঙ্গলমহল নয়, এবার শুভেন্দু সমর্থনে আওয়াজ উঠল অধীর-গড় মুর্শিদাবাদ থেকে। নবাব-গড়ে তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে সরব হলেন তৃণমূলের নেতা-কর্মীরাই। তাঁরা প্রশান্ত কিশোর ও তাঁর টিমের বিরুদ্ধেও প্রশ্ন ছুড়ে দিলেন, কেন শুভেন্দু অধিকারীকে সামনে আনা হচ্ছে না। আমরা তাঁকেই নেতৃত্বে চাই।

প্রশান্ত কিশোরের টিমের কাজকর্মেও অসন্তুষ্ট তৃণমূল

প্রশান্ত কিশোরের টিমের কাজকর্মেও অসন্তুষ্ট তৃণমূল

তৃণমূল কর্মীদের এহেন কর্মকাণ্ডে অস্বস্তিতে নেতৃত্ব। সুদূর মুর্শিদাবাদে যেভাবে শুভেন্দুর সমর্থনে গলা ফাটাচ্ছেন কর্মী-সমর্থকরা তাতে তৃণমূলের পর্যবেক্ষক পদ তুলে দেওয়ার খেসারত দিতে হতে পারে। বর্তমান নেতৃত্বের প্রতি তাঁদের আস্থা নেই। প্রশান্ত কিশোরের টিমের কাজকর্মেও তাঁরা অসন্তুষ্ট বলে রাস্তায় নেমে জানিয়ে দিলেন কর্মী-সমর্থকরা।

সৌমিক হোসেনের উপর অনাস্থা, আস্থা শুভেন্দুতে

সৌমিক হোসেনের উপর অনাস্থা, আস্থা শুভেন্দুতে

সম্প্রতি প্রশান্ত কিশোরের পরামর্শে তৃণমূলের জেলা পর্যবেক্ষক পদ তুলে দেওয়া হয়েছে। তার পরিবর্তে জেলায় কো-অর্ডিনেটর নিয়োগ করা হয়েছে। কো-অর্ডিনেটর করা হয়েছে জেলার নেতাদেরই। এই অবস্থায় মুর্শিদাবাদের সৌমিক হোসেনের উপর অনাস্থা জ্ঞাপন করেছেন তাঁরা। দাবি তুলেছেন শুভেন্দু অধিকারীর সমর্থনে।

প্রশান্ত কিশোরকে বার্তা, সমানে চলছে বিশৃঙ্খলা

প্রশান্ত কিশোরকে বার্তা, সমানে চলছে বিশৃঙ্খলা

তৃণমূলের নিচুতলার নেতা-কর্মী-সমর্থকদের একাংশের দাবি, অধীর চৌধুরীর খাসতালুকে ঘাসফুল ফুটিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তাঁকে বাদ দিয়ে তৃণমূল সম্ভব নয়। তৃণমূল নেতাকর্মীরাইন এবার দাবি তুললেন সৌমিক হটাও। ফলে মুর্শিদাবাদের মতো জেলায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হয়ে গেল। প্রশান্ত কিশোর দলে শৃঙ্খলা আনার বার্তা দিলেও, সমানে চলছে বিশৃঙ্খলা।

দক্ষিণ চিন সাগরে বেজিংয়ের আগ্রাসনের বিরুদ্ধে ভারত সহ একাধিক দেশ চোখ রাঙাচ্ছে! জোরালো হচ্ছে কোন নীতি

English summary
TMC criticizes Prashant Kishor in support of Subhendu Adhikari at Adhir Chowdhuri’s Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X