• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা ৫ মাস পর রান্না করবেন! বোলপুরের জনসংযোগের নিশানায় 'নারীবিদ্বেষী' কৈলাশ

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বোলপুর সফরে গিয়ে কিছু মহিলার সঙ্গে রান্নায় হাত লাগিয়েছিলেন। সেই ছবি টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় বিতর্কিত মন্তব্য করেছেন। রাজনৈতিক মহলের একাংশের অভিমত, ওই টুইটেই বিজেপির আসল চেহারা বেরিয়ে পড়েছে।

যে কাজটি শেষপর্যন্ত পাঁচ মাস পরে করবেন দিদি

টুইটারে ছবিটি শেয়ার করে কৈলাশ বিজয়বর্গীয় লিখেছেন, "দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) যে কাজটি শেষপর্যন্ত পাঁচ মাস পরে করবেন, তা শুরু করে দিলেন।" তাঁর এই টুইটকে নিশানা করে তৃণমূল পাল্টা জানায়, বিজেপির আসল চেহারা দেখিয়ে দিয়েছে ওই টুইট। তৃণমূল কৈলাশের টুইটকে নারীবিদ্বেষী আখ্যা দিয়েছে।

বিজেপির কুসংস্কারবাদীদের দ্বারা জর্জরিত দেশ

বিজেপির কুসংস্কারবাদীদের দ্বারা জর্জরিত দেশ

লোকসভার তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার পাল্টা টুইট করেন, "যদি আপনি একজন মহিলা হন এবং আপনার সক্রিয় রাজনীতিতে যোগদানের আকাঙ্ক্ষা থাকে, তবে মনে রাখবেন আমাদের দেশ বিজেপির কুসংস্কারবাদীদের দ্বারা জর্জরিত। যারা এইভাবে মহিলাদের রান্নাঘরে ফেরত পাঠানোর পরিকল্পনা করছেন।"

মহিলারা বিজেপির শাসনের অধীনে নিরাপদ নন

মহিলারা বিজেপির শাসনের অধীনে নিরাপদ নন

তৃণমূল নেত্রী তথা মন্ত্রী শশী পাঁজা টুইট করেন, "বিজেপি আবার তাদের প্রকৃত রঙ দেখিয়ে দিল। ভারতের একমাত্র স্থায়ী মহিলা মুখ্যমন্ত্রীর সম্বন্ধে নইসে এমন মনোভাব পোষণ করেন তাঁরা। বিজেপি বুঝিয়ে দিল, আমাদের মহিলারা তাঁদের শাসনের অধীনে নিরাপদ নন। এই নারী বিদ্বেষী মন্তব্যের পর চাওয়ালাকে স্মরণ করিয়ে দিন-এখন কে আপনার বস।

কৈলাস বিজয়বর্গীয়জির মন্তব্য একেবারেই বিদ্বেষমূলক

কৈলাস বিজয়বর্গীয়জির মন্তব্য একেবারেই বিদ্বেষমূলক

তৃণমূলের অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান রুহি টুইট করে জানান, " কৈলাস বিজয়বর্গীয়জির মন্তব্য একেবারেই বিদ্বেষমূলক। এই মন্তব্য করে যে সমস্ত মহিলারা পরিবারে রান্না করেন তাঁদের অপমান করলেন বিজেপি নেতা। মমতা বন্দ্যোপাধ্যায় ভারতের একমাত্র মহিলা সিএম। আবারও বিজেপি তাঁকে লজ্জাজনকভাবে নিশানা করেছে।

English summary
TMC criticizes Kailash Vijayvargiya’s tweet about Mamata Banerjee’s cooking.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X