• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাটপাড়া পুরসভায় তৃণমূলের নতুন চেয়ারম্যান, খাম খোলার পরেই জানা গেল নাম

  • By Aveek Banerjee
  • |

অর্জুন সিং-এর গড় ভাটপাড়া পুরসভায় তৃণমূলের নতুন চেয়ারম্যানের নাম ঘোষণা করা হল। ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অরুণ বন্দ্যোপাধ্যায়কে নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়েছে তৃণমূলের তরফ থেকে।

খাম খোলার পর জানা গেল নতুন চেয়ারম্যানের নাম

খাম খোলার পর জানা গেল নতুন চেয়ারম্যানের নাম

এদিন বেলা ১১ টায় ভাটপাড়ায় নতুন চেয়ারম্যান নির্বাচনের কথা ছিল। সেই সময় একটি খাম নিয়ে আসেন এলাকায় তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান নির্মল ঘোষ। সেই খাম খোলার পর জানা যায় নতুন চেয়ারম্যাম হচ্ছেন অরুণ বন্দ্যোপাধ্যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিল সত্যেন রায় এবং হিমাংশু সরকার পুরপ্রধান হওয়ার দৌড়ে ছিলেন।

আস্থা ভোটে অপসারিত সৌরভ সিং

আস্থা ভোটে অপসারিত সৌরভ সিং

হাইকোর্টের নির্দেশে জেলাশাসকের উপস্থিতিতে ৭ জানুয়ারি আস্থা ভোট পরিচালনা করা হয়। সেই সময় ১৯ জন কাউন্সিলরের সবাই হাত তুলে ভোট দেন। পরে জেলাশাসক ফলাফল মুখবন্ধ খামে হাইকোর্টে জমা দেন।

ভাটপাড়ার রাজনৈতিক পরিস্থিতি

ভাটপাড়ার রাজনৈতিক পরিস্থিতি

ভাটপাড়ায় বর্তমানে ৩২ জন কাউন্সিলর রয়েছেন। তৃণমূলের দাবি ছিল তাঁদের মধ্যে ২২ জনের সমর্থন তাদেরই দিকে। তবে এই সংখ্যাটা বেড়ে ২৭ হবে বলেও দাবি করেছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। যদিও ২ জানুয়ারির মতো এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন ১৯ জন কাউন্সিলর।

লোকসভা নির্বাচনের বিজেপির দখলে এসেছিল ভাটপাড়া

লোকসভা নির্বাচনের বিজেপির দখলে এসেছিল ভাটপাড়া

লোকসভা নির্বাচনের পর উত্তর ২৪ পরগনার আরও কয়েকটি পুরসভার সঙ্গে ভাটপাড়াও বিজেপির দখলে এসেছিল। তৃণমূলকে হারিয়ে পুরপ্রধান হয়েছিলেন অর্জুন সিং-এর ভাইপো সৌরভ সিং।

৫ সাধারণ বাজেট, যা ভারতকে বর্তমান রূপ দিয়েছে

English summary
TMC Councillor from ward no 25 Arun Bandyopadhyay is elected as the Chairman of the Bhatpara. On 7th of this month Trinamool Congress won trust vote in Bhatpara by 19-0 vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X