• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আক্রান্ত তৃণমূল কাউন্সিলরের পাশে দাঁড়াল সিপিএম! মন্ত্রী দিলেন হুঁশিয়ারি

  • |

তৃণমূল কংগ্রেস কাউন্সিলর দুর্গা সিংকে মারধরের ঘটনায় উত্তপ্ত শিলিগুড়ির রাজনীতি। সম্প্রতি তিনি বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ। তাঁর বাবা এলাকার প্রাক্তন কাউন্সিলর এবং বর্তমান তৃণমূল কাউন্সিলর এই হামলায় আহত হন। সূত্রের খবর অনুযায়ী এই হামলার ঘটনার নিন্দা করেছেন শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য। রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব বিজেপিকে এই হামলা নিয়ে হুঁশিয়ারি দিয়েছেন। যদিও বিজেপির তরফ থেকে হামলার অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে।

মন্দিরে গিয়ে আক্রান্ত হওয়ার অভিযোগ

মন্দিরে গিয়ে আক্রান্ত হওয়ার অভিযোগ

জায়গায় জায়গায় জোরকদমে চলছে দিদিকে বলো কর্মসূচি। জানা গিয়েছে শিলিগুড়ির ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর দুর্গা সিং দিদিকে বলো কর্মসূচি পালন করার আগে স্থানীয় মন্দিরে গিয়েছিলেন। সেই সময় এই মন্দির চত্বরে থাকা গাঁজার আসর দেখে প্রতিবাদ করেন বলে দাবি। সেই সময় দুজনের ওপর হামলা হয় বলেও অভিযোগ।

বিজেপির পাল্টা দাবি

বিজেপির পাল্টা দাবি

তাদের বিরুদ্ধে কাউন্সিলরের ওপর হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপি সূত্রে দাবি করা হয়েছে, কাউন্সিলর জমি দখল করতে গেলে স্থানীয়রা প্রতিরোধ গড়ে তোলে। তাদের দাবি এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।

গৌতম দেবের হুঁশিয়ারি

গৌতম দেবের হুঁশিয়ারি

এই ঘটনায় বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। তিনি বলেছেন, ওরা যে ভাষা বোঝে, সেই ভাষাতেই জবাব দেওয়া হবে। সন্ত্রাস তৈরির উদ্দেশেই এই হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। বিজেপির দাবিকেও উড়িয়ে দিয়েছেন তিনি।

নিন্দায় অশোক ভট্টাচার্য

নিন্দায় অশোক ভট্টাচার্য

সূত্রের খবর অনুযায়ী, তৃণমূল কাউন্সিলরের ওপর হামলার ঘটনার নিন্দা করেছেন শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য।

English summary
TMC Councillor from Siliguri is allegedly attacked by BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X