• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রেশন দোকান থেকে বস্তা বস্তা চাল লুটে অভিযুক্ত তৃণমূল নেত্রী, ব্যবস্থা নিলেন খাদ্যমন্ত্রী

  • |

রেশন দোকান থেকে বস্তা বস্তা ত্রাণ লুটের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। অভিযুক্ত ওই তৃণমূল কাউন্সিলর উত্তর দমদম পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের। নাম অঞ্জু মিশ্র। রেশন দোকান মালিকদের সংগঠনের মাধ্যমে খবরচি কানে যায় খাদ্যমন্ত্রীর। এরপরেই পুলিশ হানা দেন ওই নেত্রী ও তাঁর সঙ্গীদের বাড়িতে।

চাল লুটে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

চাল লুটে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

ঘটনাস্থল উত্তর দমদম পুরসভায় ২১ নম্বর ওয়ার্ডের শ্রীনগর। এখানকারই রেশন দোকান থেকে স্থানীয় তৃণমূল কাউন্সিলর ও তাঁর সঙ্গীরা কোনও দাম না দিয়ে একরকম ১০ বস্তা চাল তুলে আনেন বলে অভিযোগ। রেশন দোকানের মালিক ক্যান্সারের রোগী হওয়ায় সেরকম কোনও প্রতিবাদ করতে পারেননি।

রেশন দোকান মালিকদের সংগঠনের মাধ্যমে খবর খাদ্যমন্ত্রীর কাছে

রেশন দোকান মালিকদের সংগঠনের মাধ্যমে খবর খাদ্যমন্ত্রীর কাছে

সূত্রের খবর অনুযায়ী, এই চাল লুটের খবর রেশন ডিলারদের সংগঠন অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স অ্যাসোসিয়েশনের মাধ্যমে খাদ্যমন্ত্রীর কাছে যায়। সঙ্গে সঙ্গে তিনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। পুলিশও হানা দেয় অভিযুক্ত কাউন্সিলর ও তাঁর সঙ্গীদের বাড়িতে।

উদ্ধার চাল

উদ্ধার চাল

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত কাউন্সিলরের বাড়ি থেকেই কার্যত লুট হওয়া চাল উদ্ধার করা হয়েছে। রেশন দোকানের মালিক দাবি করেছেন, ভ্যান নিয়ে গিয়ে তাঁর দোকান থেকে ওই চাল তুলে আনা হয়েছে।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের সাফাই

স্থানীয় তৃণমূল নেতৃত্বের সাফাই

বিষয়টি নিয়ে সাফাই দিতে নেমে পড়ে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় তৃণমূল সভাপতির দাবি কাউন্সিলর এই কাজে জড়িত নন। পাশাপাশি তাঁর আরও দাবি, কাউন্সিলরের বদনাম করতেই এই অভিযোগ তোলা হয়েছে।

বিভিন্ন জায়গা থেকে অভিযোগ

বিভিন্ন জায়গা থেকে অভিযোগ

রেশন ডিলারদের সংগঠনের অভিযোগ, তৃণমূল নেতারা জেলায় জেলায় রেশন ডিলারদের থেকে জোর করে ত্রাণ সামগ্রী নিয়ে নিচ্ছেন। সেই তালিকায় মূলত থাকছে চাল, ডাল। এরপর সেই সামগ্রী ত্রাণের নামে তারা বিলি করে বেড়াচ্ছেন বলে অভিযোগ। এই পরিস্থিতি চলতে থাকলে পরিস্থিতি গুরুতর হয়ে উঠতে পারে বলেও হুঁশিয়ারি দিয়েছে রেশন ডিলারদের সংগঠন।

করোনা : একনজরে কলকাতা সহ রাজ্যের আপডেট

ভারতের লকডাউন নিয়ে বড়সড় এই 'ফেক নিউজ' থেকে দূরে থাকুন ভারতের লকডাউন নিয়ে বড়সড় এই 'ফেক নিউজ' থেকে দূরে থাকুন

English summary
TMC councillor from North Dumdum is involving in taking 10 bag rice from ration shop. Name of the councillor is Anju Mishra. Food minister took necessary action.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X