• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফানের ত্রাণের টাকা দিয়ে মধুচক্র চালানোর অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

  • By অভীক
  • |

এবার আমফানের ক্ষতিপূরণের টাকা নিয়ে মধুচক্রের আসর বসানোর অভিযোগ উঠল তৃণমূলের কাউন্সিলের বিরুদ্ধে। এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরে ৬ নম্বর ওয়ার্ডে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে ওই তৃণমূল কাউন্সিলর। তবে এলাকাবাসীর অভিযোগ, আমফানের ক্ষতিগ্রস্ত তালিকা নিয়ে স্বজন পোষন ও দলবাজি করেছেন কাঁথি পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রকাশ মাইতি। পাশাপাশি, বাসিন্দাদের সরকারি টাকা থেকে বঞ্চিত করে সেই টাকায় কাউন্সিলর একাধিক মধুচক্রের সামিল হন বলেও অভিযোগ তুলেছেন ওয়ার্ডবাসী।

আম্ফানের ত্রাণের টাকা দিয়ে মধুচক্র চালানোর অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

আর এই অভিযোগে এলাকার শতাধিক ক্ষতিগ্রস্ত বাসিন্দারা তৃণমূল পার্টি অফিস ঘেরাও করে বিক্ষোভও দেখান। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।বিক্ষোভকারী স্থানীয় বাসিন্দাদের দাবি, আমফান ঝড়ের ক্ষতিগ্রস্ত হয়েও কোনও সরকারি টাকা পাইনি। আমাদের কোনদিন সুযোগ সুবিধা দেয়নি। বাড়ি ভেঙ্গে যাবার পরে একটাও এিপল পায়নি। আমাদের সমস্ত কাগজপত্র জমা নিয়েছে। আমাদের প্রাপ্য টাকা নিয়ে বিভিন্ন হোটেলে গিয়ে মধুচক্রের সামিল হচ্ছেন। আমাদের টাকা নিয়ে এসব করে বেড়াচ্ছে ওই তৃণমূল কাউন্সিলর।

স্থানীয় এক বিক্ষোভকারীর ক্ষোভ, একটা এিপল চাইতে এসেছিলাম। পার্টি অফিস থেকে ত্রিপল না দিয়ে অপমান করেন কাউন্সিলর সহ অন্যান্যরা। অপমানিত হয়ে সেখান থেকে চলে যাই। তিনি আরও বলেন আমি শুনেছি হোটেলে ওই কাউন্সিলর মেয়ে সহ ধরা পড়েছিল।

তৃণমূলের শাসনে গুণ্ডারাজ! ক্ষমতায় এলে বিকাশ দুবের মতোই জঙ্গলরাজ খতম, হুঁশিয়ারি দিলীপের

English summary
TMC councelor accused corruption in Kantai East Midnapore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X