• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কন্যাশ্রীর অ্যাম্বাস্যাডরই নন, এবার তিনি বসিরহাটের অ্যাম্বাস্যাডর, মঞ্চ মাতালেন নুসরত

শুধু কন্যাশ্রীর অ্যাম্বাস্যাডর নয়, বসিরহাটের অ্যাম্বাস্যাডর হতে চেয়ে আবেদন জানালেন বসিরহাট লোকসভা কেন্দ্রের প্রার্থী নুসরতের। বুধবার আন্তর্জাতিক শ্রমদিবসে শ্রমিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, 'আমাকে কন্যাশ্রী অ্যাম্বাসেডর করেছেন দিদি। এবার আমি বসিরহাটের অ্যাম্বাসেডর হতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করুন।

কন্যাশ্রীর অ্যাম্বাস্যাডরই নন

নুসরতা জাহান এদিন প্রচার মঞ্চে দাঁড়িয়ে বলেন, দিদির উন্ময়নের রথ দিল্লিতে পৌঁছে দিন আপনারা। আজ আন্তর্জাতিক শ্রম দিবস। শ্রমিকরাই দেশের মূল কাণ্ডারি। তাই ওদের প্রতি শ্রদ্ধা রইল। এদিন হাড়োয়া ব্লকে মাজমপুর মিল মাঠে নুসরতের জনসভায় প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে মানুষের ঢল নামে।

এদিনের জনসভায় উপস্থিত ছিলেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু, স্থানীয় তৃণমূল নেতা আব্দুল খালেক মোল্লাসহ অন্যান্যরা। এদিন মন্ত্রী সুজিত বসু বলেন, যিনি দেশের টাকা বিদেশে পাঠিয়ে কালো টাকা সাদা করে নিলেন, তিনি আর আমাদের দেশের জন্য কী করবেন। তিনি বিভাজনের রাজনীতির সৃষ্টি করছেন।

২০১৪ সালে কালো টাকা ফেরানোর নাম করে দেশের টাকা বিদেশে পাঠিয়েছেন মোদী। ভারতের স্বাধীনতা সংগ্রামে বিজেপির কোন ভূমিকাই ছিল না। যারা মহাত্মা গান্ধীকে হত্যা করেছেন, তাঁরা আর কীভাবে দেশ চালাবেন! মোদীর আমলে ব্যাংকের টাকা লুঠ করে বিদেশে পালিয়েছে ব্যবসায়ীরা। তিনিই আবার নিজেকে চৌকিদার বলছেন।

সুজিত বসু এদিন, বিজেপিকে সাম্প্রদায়িক দল বলে ব্যাখ্যা করেন। বলেন, এদের একটিও ভোট দেবেন না। বিজেপিকে পরাস্ত করুন। এমন নির্লজ্জ প্রধানমন্ত্রী কখনও দেখিনি। এমনই প্রধানমন্ত্রী যে কী কাজ করেছেন, কী উন্নয়ন করেছেন বলতে পারেন না, প্রধানমন্ত্রী শুধু সেনাকে নিয়ে ভোট চান।

English summary
TMC candidate Nusrat wants to be ambassador of Basirhat. She is now ambassador of Kanyashree.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X