• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য পুলিশ ভোট করাল সক্রিয় হয়ে, ‘অসহযোগিতা’র অভিযোগ আনলেন তৃণমূল প্রার্থী

রাজ্য পুলিশ নিরপেক্ষতা নিয়ে কাজ করছে না বলে এবার অভিযোগ তুলল খোদ শাসকদলের প্রার্থীই। মুর্শিদাবাদের তৃণমূল কংগ্রেস প্রার্থী আবু তাহেরের অভিযোগ, রাজ্য পুলিশের ভূমিকা নিরপেক্ষ নয়। কী তাদের অপরাধ? তৃণমূল প্রার্থীর অভিযোগ, পুলিশ বাড়ি থেকে ডেকে এনে ১০০ শতাংশ ভোট করাতে উদ্যোগ নিয়েছে।

রাজ্য পুলিশ সক্রিয় হয়ে ভোট করাল, ‘অসহযোগিতা’র অভিযোগে সরব তৃণমূল প্রার্থী

তাঁর কথায়, পুলিশের এত তৎপরতা কোনওদিনও দেখা যায়নি। অন্যবার পুলিশ ঘুমিয়ে থাকে। এবার কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে থেকে থেকে অতি সক্রিয় হয়ে উঠেছে পুলিশ। তাঁর এই বিতর্কিত মন্তব্যের পরই বিরোধীরা রে-রে করে উঠেছে। একজন প্রার্থীর মুখে কেন এমন মন্তব্য? তাঁর এই মন্তব্যই প্রমাণ করছে, ভোট লুঠ করতে না পেরেই এমন হতাশজনক মন্তব্য করে বসেছেন।

[আরও পড়ুন:পিছিয়ে গেল পশ্চিমবঙ্গের দুই কেন্দ্রের নির্বাচন! জেনে নিন কোথায় কবে ভোট]

তাঁর প্রশ্ন, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কেন ভোট করিয়েছে পুলিশ। এই অভিযোগে থানায় ডেপুটেশনও দিয়েছেন তিনি। থানায় দাঁড়িয়েই তিনি এমন বিতর্কিত মন্তব্য করেছেন। প্রার্থীর এহেন মন্তব্যের পর স্বাভাবিকভাবেই অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। একইসঙ্গে ভোট চলাকালীন তৃণমূল কংগ্রেস প্রার্থীর বিতর্কিত মন্তব্যের পর এই কেন্দ্রে দল যে চাপে, তাও প্রমাণ হয়ে গেল।

[আরও পড়ুন: মুর্শিদাবাদে পোলিং এজেন্টকে চমকাতে শূন্যে গুলি! হিংসার পারদ চড়ল ]

উল্লেখ্য, এই কেন্দ্রটি ছিল সিপিএমের দখলে। কংগ্রেসও এখানে যথেষ্ট শক্তিশালী এখনও। দুই দলই জোট করতে চেয়েছিল। কিন্তু শেষপর্যন্ত জোট হয়নি। আর এই কেন্দ্রে কংগ্রেস ছেড়ে তৃণমূলের প্রার্থী হয়েছেন আবু তাহের। বিজেপির প্রার্থী হুমায়ুন কবীর।

[আরও পড়ুন:প্রাণহানি এড়ানো গেল না এবারও, এক ভোটারের পর তৃতীয় দফায় মৃত্যু ভোটকর্মীরও]

English summary
TMC candidate Abu Taher alleges why state police is active in vote. The comment of Abu Taher spread controversy,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X