India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপির মতুয়া সংগঠনে থাবা, মালদহে দু-হাজার কর্মীর মেগা যোগদান তৃণমূলে

Google Oneindia Bengali News

মালদহ জেলা তৃণমূল কংগ্রেসে রদবদলের পরই দলবদলে জোয়ার এল। বিজেপির মতুয়া সংগঠনে থাবা বসাল তৃণমূল। মালদহের বামনগোলা ব্লকে বিজেপিতে বড়সড় ভাঙন ধরল। তৃণমূলে জেলা সভাপতি বদলের পর জেলার সংগঠনের বিরাট পরিবর্তন এল শুক্রবারের এই দলবদলকে কেন্দ্র করে। বিজেপির নেতা-কর্মীরা দলে দলে যোগদান করলেন তৃণমূল কংগ্রেসে।

বিজেপি ছাড়লেন মতুয়া সম্প্রদায়ের মানুষেরা

বিজেপি ছাড়লেন মতুয়া সম্প্রদায়ের মানুষেরা

বিজেপির মালদহের বামনগোলা ব্লক কৃষক সংগঠনের সভাপতি মতুয়া সংগঠনের নেতা প্রায় দু-হাজার কর্মী নিয়ে এদিন যোগ দেন তৃণমূলে। পাকুয়াহাট এলাকার হরিচাঁদ-গুরুচাঁদ মন্দির প্রাঙ্গনে যোগদান সভার আয়োজন করা হয়। সেখানে দলে দলে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন বিজেপি ছেড়ে আসা মতুয়া সম্প্রদায়ের মানুষেরা।

বিজেপির সংগঠনে থাবা তৃণমূলের

বিজেপির সংগঠনে থাবা তৃণমূলের

সম্প্রতি মালদহ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতির দায়িত্ব নিয়েছেন আবদুর রহিম। তিনি মালতিপুর বিধানসভা কেন্রো র বিধায়ক। মৌসম বেনজির নূরকে সরিয়ে তাঁকে জেলা সভাপতির দায়িত্ব দেওয়া হয় মালদহে। তারপরই জেলায় বিজেপির সংগঠনে থাবা বসিয়ে মতুয়া সম্প্রদায়ের দু-হাজার কর্মীকে ঘরে ফেরালেন তিনি।

তৃণমূলের যোগদান মঞ্চে মতুয়া মহাসংঘের মমতা

তৃণমূলের যোগদান মঞ্চে মতুয়া মহাসংঘের মমতা

এদিন তৃণমূলের যোগদান মঞ্চে উপস্থিত ছিলেন বনগাঁ লোকসভা কেন্দ্রের প্রাক্তন সাংসদ ঠাকুরনগর মতুয়া মহাসংঘের অন্যতম সংঘাধিপতি মমতাবালা ঠাকুর। ছিলেন জেলা চেয়ারম্যান সমর মুখোপাধ্যায়, জেলা সভাপতি আবদুর রহিম-সহ জেলা ও ব্লক নেতৃত্ব। তৃণমূলের দলীয় কার্যালয়ে সবাইকে সংবর্ধনা দেওয়ার পর হরিচাঁদ-গুরুচাঁদ মন্দির প্রাঙ্গনে গিয়ে হরিচাঁদ-গুরুচাঁদের ছবিতে নতমস্তকে প্রণাম জানান।

বিজেপির মতুয়া সংগঠন ভেঙে নেতা-কর্মীরা তৃণমূলে

বিজেপির মতুয়া সংগঠন ভেঙে নেতা-কর্মীরা তৃণমূলে

তারপর যোগদান সভায় বামনগোলা ব্লকের বিজেপির মতুয়া সংগঠন ভেঙে নেতা-কর্মীরা তৃণমূলে যোগ দেন। এই বিশাল যোগদান পর্বের পর প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর বলেন, এই দলবদলে বামনগোপলা ব্লক তথা মালদহ জেলা তৃণমূল কংগ্রেস আরও শক্তিশালী হল। এরপর তৃণমূল এই ব্লকে আরও মানুষ আসবেন তৃণমূলের সমর্থনে। তৃণমূল যে জনকল্যাণমূলক প্রকল্প নিচ্ছে, তার ফলেই মানুষের এই বিপুল অন্তর্ভুক্তি।

মতুয়া সম্প্রদায়ের মানুষকে যোগদান করিয়ে মমতা

মতুয়া সম্প্রদায়ের মানুষকে যোগদান করিয়ে মমতা

মমতাবালা ঠাকুর আরও বলেন, বিজেপি সাংসদ তথা অধুনা কেন্দ্রীয়মন্ত্রী মতুয়া সম্প্রদায়ের ভক্তদের নাগরিকত্ব নিয়ে ভুল বুঝিয়েছে। মতুয়া সম্র্য়দায়ের ভক্তরা এখন সেই ভুল বুঝতে পেরেছেন। তাই তাঁরা দলে দলে তৃণমূলের দিকে ঝুঁকতে শুরু করেছেন। এদিন বিপুল সংখ্যক মতুয়া সম্প্রদায়ের মানুষ যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

উন্নয়নমূলক কাজ দেখে মানুষ তৃণমূলের দিকে ছুটে আসছে

উন্নয়নমূলক কাজ দেখে মানুষ তৃণমূলের দিকে ছুটে আসছে

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন তাঁরা চাক্ষুশ করছেন, ফলে এতদিন যে তাঁদের ভুল বুঝিয়ে রাখা হয়েছিল তা তাঁরা বুঝতে পারছেন। নবনিযুক্ত তৃণমূল কংগ্রেস সভাপতি আবদুর রহমান বলেন, উন্নয়নমূলক কাজ দেখে মানুষ তৃণমূলের দিকে ছুটে আসছে। তাঁরা বুঝতে পারছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ই একমাত্র প্রতিশ্রুতি রাখেন, অন্য কেউ তা রাখে না রাখতে পারে না। আমাদের দল শক্তিশালী হচ্ছে, আমরা আরও উন্নয়নমূলক কাজ করব। সব সমালোচনার জবাব হবে আমাদের কাজ। আমরা মুখে নয় কাজে করে দেখাব।

English summary
TMC breaks BJP’s matua organization of Malda and join over two thousands worker.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X