• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সব পথ এসে মিলে গেল শেষে...! তৃণমূল-বিজেপি-কংগ্রেস-সিপিএম মিশে একাকার

রাজনীতিতে এমনও হয়! সব দলের পথে মিশে গেল একটা জায়গায় এসে। বেনজির এক ঐক্যের সাক্ষী থাকল পশ্চিম বর্ধমানের দুর্গাপুর শহর। একই মিছিলে হাঁটলেন সব পক্ষ। তৃণমূল কংগ্রেস থেকে বিজেপি, কংগ্রেস ও সিপিএম হাঁটছে একই মিছিলে, পাশাপাশি। সত্যিই রাজনীতি কী আশ্চর্য! একেবারে অবাক করার মতো একটা ঘটনা।

একই সাথে হাত ধরে একই পথে হাঁটল সবাই

একই সাথে হাত ধরে একই পথে হাঁটল সবাই

দুর্গাপুরে গান্ধী মোড় থেকে মহকুমা শাসকরে দফতর পর্যন্ত একটি মিছিল হয় শুক্রবার। সেই মিছিলেই দেখা যায় অবাক করা এই দৃশ্য। কেন সবাই মিলে একসঙ্গে মিছিল করলেন। কেন সব ভেদাভেদ এক লহমায় মুছে গেল। সবাই ভেদাভেদ ভুলে একই সাথে হাত ধরে একই পথে হাঁটা শুরু করে দিলেন! ভুলে গেলেন সবার রাজনৈতিক পরিচয়!

ডান-বাম যুধুধান সব পক্ষই এক মিছিলে

ডান-বাম যুধুধান সব পক্ষই এক মিছিলে

স্কুলের অতিরিক্তি ফি বৃদ্ধির প্রতিবাদে মিছিল হয়। স্কুলের অভিভাবকরা এই মিছিলেন অংশ নিয়েছিলেন। প্রায় হাজারখানেক অভিভাবক পথে নামেন স্কুলের ফি বৃদ্ধির প্রতিবাদে। দুর্গাপুর স্কুল গার্ডিয়ান্স ওয়েলফেয়ার সোসাইটির ব্যানারে এই মিছিলে কোনও রাজনৈতিক রং ছিল না। তাই অভিভাবকদের ডাকে ডান-বাম যুধুধান সব পক্ষকেই এই মিছিলে হাঁটতে দেখা গেল পাশাপাশি।

তৃণমূল-বিজেপি-সিপিএম-কংগ্রেস হাতে হাতে ধরি ধরি

তৃণমূল-বিজেপি-সিপিএম-কংগ্রেস হাতে হাতে ধরি ধরি

স্কুলের টিউশন ফি ছাড়া অন্য কোনও ফি দেওয়া হবে না। সারা রাজ্যজুড়ে এই আন্দোলন চলছে। সেই আন্দোলন দুর্গাপুরে হল একেবারে অন্যরূপে। মহকুমা শাসকের দফতরে ডেপুটেশনে হাজির ছিলেন সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধিরা। তৃণমূল-বিজেপি-সিপিএম-কংগ্রেস হাতে হাত ধরে ডেপুটেশন দিলেন।

মমতার নির্দেশিকার সমর্থনে সব দলের এক সুর!

মমতার নির্দেশিকার সমর্থনে সব দলের এক সুর!

এই ডেপুটেশনে ছিলেন বাম বিধায়ক, কংগ্রেস ও বিজেপির জেলা সভাপতি। আর ছিলেন তৃণমূলের শাসক দলের শ্রমিক সংগঠনের নেতা। সকলেই একই সুরে বললেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা মতো রাজ্য সরকার যে নির্দেশিকা জারি করেছে, তা অবিলম্বে কার্যকর করতে হবে। টিউশন ফি ছাড়া আর অন্য কোনও ফি নেওয়া যাবে না।

দুর্গাপুরের মিছিল এক নতুন অধ্যায়ের সূচনা

দুর্গাপুরের মিছিল এক নতুন অধ্যায়ের সূচনা

রাজনৈতিক মহল দাবি করেছে, এদিনের মিছিলটি ছিল এককথায় অভূতপূর্ব। যেভাবে সমস্ত পক্ষ একই সঙ্গে পা মিলিয়েছেন। বৃহত্তর স্বার্থে সবাই এক সুরে কথা বলেছেন, সাদারমের সমস্যার সবাই এক হয়েছে, তা নজিরবিহীন। দুর্গাপুরের এই মিছিল এক নতুন অধ্যায়ের সূচনা করল। এবং স্থাপিত হল এক দৃষ্টান্ত।

তৃণমূলে শ্যাম রাখি না কুল রাখি অবস্থা! একুশের আগে রদবদলের ঘেরাটোপে মমতা

English summary
TMC, BJP, Congress and CPM do meeting being united in Durgapur. It is an example of unity in one issue. The rally was in protest of fee increased,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X