• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফানের ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগ! তৃণমূল বিজেপির সংঘর্ষে উত্তপ্ত কাকদ্বীপ

  • By Abheek
  • |

আমফান দুর্নীতি নিয়ে বিজেপি তৃণমূল সংঘর্ষে দিনভর উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

 আম্ফানের ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগ! তৃণমূল বিজেপির সংঘর্ষে উত্তপ্ত কাকদ্বীপ

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আমফানের ক্ষতিপূরণের টাকা নিয়ে এদিন হারউডপয়েন্ট কোস্টাল থানার স্বামী বিবেকানন্দ পঞ্চায়েত ঘিরে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা ঘটনায় তৃণমূলের পঞ্চায়েত ঘিরে বিক্ষোভ দেখানোয় বিজেপির বিরুদ্ধে সড়যন্ত্রের অভিযোগ তৃণমূল। তাদের দাবি, বিজেপির মন্ডল সভাপতির মদতে তৃণমূল কংগ্রেস দলীয় অফিস চড়াও হয়।

অপরদিকে রবিবার এই ঘটনায় পাল্টা তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপির কর্মীদের ধরে ধরে মারধর করে। আক্রান্ত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী জখম হন। এরপর প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিজেপির কর্মী সমর্থকরা। যা নিয়ে দুপক্ষের মধ্যে বেঁধে যায় সংঘর্ষ।

পরে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী, র্যাফ, কমব্যাট ফোর্স। ঘন্টা খানেকের মধ্যে পরিস্থিতিও নিয়ন্ত্রণে আসে।

তবে পুলিশের বিরুদ্ধে বিজেপির অভিযোগ, পুলিশ এসে শুধুমাত্র তাদের কর্মীদেরই বেধড়ক মারধর করে। বেশ কিছু বিজেপি কর্মীদের আটক করে নিয়ে যায়। আটক করা হয় বিজেপি মন্ডল সভাপতি গোপাল কৃষ্ণ মন্ডলকেও। পুলিশের দাবি, ওই এলাকা লকডাউন চলছে। কনটেনমেন্ট জোনে রাস্তা অবরোধ করেছিল তাই আটক করা হয়েছে।

এপ্রসঙ্গে মথুরাপুরের বিজেপির মন্ডল সভাপতি তপন জানা জানান, আমাদের দলের মন্ডল সভাপতিকে গ্রেফতার করেছে কাকদ্বীপ থানার পুলিশ। আমরা হারউড পয়েন্ট কোস্টাল থানা ঘেরাও করব। কেন দলীয় কর্মীদেরকে গ্রেফতার করা হল। যারা আমফান ঝড়ে দুর্নীতি করেছে তাদের বিরুদ্ধে কোন এফআইআর হলো না !

তবে অভিযোগ উরিয়ে দিয়ে কাকদ্বীপ ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানান হয়, স্বামী বিবেকানন্দ গ্রাম পঞ্চায়েতে কোনো দুর্নীতি হয়নি। বিজেপি ইচ্ছাকৃতভাবে স্থানীয় বাসিন্দাদের গন্ডগোলে মদত দিচ্ছে।

English summary
TMC BJP clash in Kakdwip on Amphan corruption
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X