• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাঁথির সভার আগে ধুন্ধুমার রামনগরে, তৃণমূল কর্মীদের উপর হামলা বিজেপির, হুঙ্কার মদন মিত্রের

শক্তি প্রদর্শনের লড়াই শুরু হয়ে গেল কাঁথিতে। তৃণমূলের সভার আগেই রামনগরে তৃণমূল কংগ্রেসের কর্মীদের উপর হামলার অভিযোগ। লাঠি-বন্দুক নিয়ে তৃণমূল কর্মীদের উপর হামলা চালায় বিজেপি। ভাঙচুর করা হয়েছে তৃণমূলের পার্টি অফিসও। অভিযোগ করেছেন রামনগরের বিধায়ক অখিল গিরি। তৃণমূলের সভা ভন্ডুল করতেই বিজেপির এই হামলা বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। বেশি বাড়াবাড়ি করে বুঝে নেবে তৃণমূল হুঙ্কার দিয়েছেন মদন মিত্র।

বিজেপি গুন্ডা বাহিনী দিয়ে শক্তি প্রদর্শন করছে, সব ঘুচিয়ে দেব, মন্তব্য মদন মিত্রের
রামনগরে সংঘর্ষ

রামনগরে সংঘর্ষ

কাঁথিতে তৃণমূলের শক্তি প্রদর্শনের সভার আগেই ধুন্ধুমার কাণ্ড রাম নগরে। শুভেন্দুর প্রবল বিরোধী অখিল গিরির এলাকায় তৃণমূল কংগ্রেস কর্মীদের উপর হামলার অভিযোগ বিজেপি। লাঠি-বন্দুক নিয়ে তৃণমূল কর্মীদের উপর হামলা চালায় বিজেপি। তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করা হয় বলে অভিযোগ। এমনকী বিজেপি কর্মীদের মারে তৃণমূল কর্মীদের মাথা ফেটে গিয়েছে তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে দাবি করেছেন অখিল গিরি।

তৃণমূলের সভা

তৃণমূলের সভা

শুভেন্দুর সভার আগে আজ শক্তি প্রদর্শনের সভা করবে তৃণমূল কংগ্রেস। কাঁথির সভায় থাকবেন ফিরহাদ হাকিম ও সৌগত রায়রা। তার আগে বিশাল পদযাত্রার আয়োজন করা হয়েছে। এই নিয়ে সকাল থেকেই তোলপাড় গোটা কাঁথি। পোস্টা, ব্যানার ফেস্টুনে ছেয়ে ফেলেছে গোটা কাঁথি। সকাল থেকেই তোরজোর চলছে। শুভেন্দুকে এক রকম চ্যালেঞ্জ জানিয়েই তৃণমূলের এই সভা বলে মনে করা হচ্ছে।

থাকবেন না অধিকারী পরিবারের কেউ

থাকবেন না অধিকারী পরিবারের কেউ

এই সভাতেও থাকছেন না অধিকারী পরিবারের কোনও সদস্য। শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারীকে আমন্ত্রন জানানো হয়নি বসে অভিযোগ। যদিও দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে শিশির অধিকারীকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু তিনি পায়ে ব্যাথা বলে আসবেন না জানিয়েছেন। তৃণমূলের সমর্থনে দেওয়া পোস্টারেও নেই শিশির অধিকারীর ছবি। মমতার সভাতেও দেখা যায়নি অধিকারী পরিবারের কাউকে।

শুভেন্দুর পাল্টা সভা

শুভেন্দুর পাল্টা সভা

আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার প্রথম বিজেপির পতাকা হাতে কাঁথিতে সভা করবেন শুভেন্দু অধিকারী। তবে বিজেপিতে যোগ দেওয়ার প্রথম সভা করে ফেলেছেন তিনি। পূর্বস্থলীতে প্রথম সভা করেছেন শুভেন্দু অধিকারী। সেখান থেকে পরিবর্তনের পরিবর্তন চাই বলে স্লোগান তুলেছেন শুভেন্দু। মমতা সরকারের বিরুদ্ধে নতুন করে সরব হয়েছেন তিনি।

শুভেন্দু-গড়ে ব্রাত্য শিশির-দিব্যেন্দুরা! অধিকারী পরিবারের প্রতি নিস্পৃহ তৃণমূল

English summary
TMC-BJP clash at Ramnagar before TMC rallya at Kontai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X