• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত মণ্ডলের গড়ে ফিরে এসেছেন 'নতুন' তাপস পাল, পাল্টা দিল বিজেপি

Google Oneindia Bengali News

অনুব্রত মণ্ডলের গড়ে এ যেন নতুন তাপস পালের উদয়। না কোনও অশ্লীল শব্দের প্রয়োগ না হলেও, সাম্প্রতিককালে এমন হুঁশিয়ারি দিতে দেখা যায়নি কোনও তৃণমূল নেতাকেই। যা ঘটেছে বীরভূমের নানুরে। হুঁশিারি দিয়ে বিতর্কে জড়িয়েছেন, তৃণমূলের নানুরের ব্লক সভাপতি সুব্রত ভট্টাটার্য। তবে পাল্টা হুঁশিয়ারি দিয়ে রেখেছে বিজেপিও।

তৃণমূল নেতার হুঁশিয়ারি

তৃণমূল নেতার হুঁশিয়ারি

যাঁরা তৃণমূলের উন্নয়নে বাধা দেবেন কিংবা দিচ্ছেন, তাঁদের পরিবারের প্রতি তাণ্ডব নৃত্য চালানো হবে। এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূলের নানুনের ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য।

তৃণমূল নেতার স্বীকারোক্তি

তৃণমূল নেতার স্বীকারোক্তি

তৃণমূল নেতা জানিয়েছেন, বাম আমলের শেষের দিকে ২০০৯, ২০১০ সালে তৃণমূল বাংলার বুকে তাণ্ডব লীলা চালিয়েছিল। তবে এসম্পর্কে তৃণমূলের অন্য নেতাদের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

পাত্তা দিচ্ছেন না ২০১৯-এর ফলাফলকে

পাত্তা দিচ্ছেন না ২০১৯-এর ফলাফলকে

বিতর্কিত এই নেতা পাত্তা দিচ্ছেন না ২০১৯-এর লোকসভা নির্বাচবের ফলাফলকে। তিনি বলেন, ২০১১-তে মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর ২০১৯-এ যদি কেউ মনে করেন, ভোট এদিক ওদিক করে দিয়ে তৃণমূলকে বেকায়দায় ফেলেছে, তাহলে ভুল করছেন।

পাল্টা জবাব বিজেপির

পাল্টা জবাব বিজেপির

তৃণমূল নেতার হুঁশিয়ারি নিয়ে পাল্টা শসকদলকে কটাক্ষ করেছে বীরভূম জেলা বিজেপি। তার জন্য যেখানে সেখানে যা খুশি বলা হচ্ছে বলেও অভিযোগ করেছেন বীরভূম জেলা বিজেপির সভাপতি। এপ্রসঙ্গে অনুব্রত মণ্ডলের কথাও তিনি তুলে ধরেন। প্রসঙ্গত অনুব্রত মণ্ডল বলেছিলেন গরু পেটানোর মতো পেটানো হবে। জেলা বিজেপি সভাপতি বলেছেন, যদি অনুব্রত মণ্ডল গরু পেটানোর মতো পেটাতে পারেন, তাহলে কি তাঁকে পেটানোর মতো কেউ নেই।

English summary
TMC Birbhum leader's admonishment to opposition if they stop development ahead of municipal election. BJP has given warning to TMC leader on this comment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X