• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যারাকপুরে অর্জুন সিংয়ের 'বিরুদ্ধে' প্রার্থী তাঁরই আত্মীয়! কড়া লড়াই বুথের ভিতরেও

ব্যারাকপুরে দাঁড় করানো হয়েছে বহু ডামি প্রার্থী। তাতে তৃণমূল কংগ্রেস কিংবা বিজেপি কেউই বাদ নেই। স্থানীয় সূত্রে খবর এমনটাই। তবে এই ব্যাপারে অর্জুন সিং তৃণমূলকে পিছনে ফেলেছেন বলে জানা গিয়েছে। যদিও বিষয়টি নিয়ে তিনি কোনও খবর জানেন না বলেই জানিয়েছেন অর্জুন। খবর অস্বীকার করেননি তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত।

নজর কাড়া ব্যারাকপুর

নজর কাড়া ব্যারাকপুর

এবার রাজ্যের অন্যতম নজরকাড়া কেন্দ্র ব্যারাকপুর। কেননা এই কেন্দ্রে বিদায়ী তৃণমূল সাংসদের বিরুদ্ধে প্রার্থী বছরের শুরুতেও তৃণমূলে থাকা প্রতাপশালী অর্জুন সিং। দীনেশ ত্রিবেদী স্থানীয় বাসিন্দা না হলেও, পুরো তালুক হাতের তালুতে চেনেন অর্জুন সিং। সিপিএম-এর গার্গী চট্টোপাধ্যায় এবং কংগ্রেসের মহঃ আলম প্রার্থী হলেও, তাঁদের ধর্তব্যের মধ্যেই আনতে রাজি নন, তৃণমূল ও বিজেপির সমর্থকরা।

লড়াই বুথে মধ্যেও

লড়াই বুথে মধ্যেও

ব্যারাকপুরে ভোটে ময়দানে জোর লড়াই চলছে। কিন্তু ভোটের দিন লড়াইটা যে বুথের মধ্যেও হয়, তা ভালভাবেই জানে সবকটি রাজনৈতিক দলই। আর যাঁরা জানেন সামান্য একটু এদিক এদিক হলেও, ফল অন্যরকম হয়ে যেতে পারে, তাঁরা তো বেশি সতর্ক হবেনই। বুথের ভিতরের রায় নিজের দিকে রাখতে চেষ্টার কসুর করে না শাসক দল। কিন্তু এই চেষ্টা বিরোধী দলও করে থাকে। শাসকদলের মোকাবিলা করতে। যদি বেশি সংখ্যায় এজেন্ট রাখা যায় তাহলে গলার স্বরও জোরদার করা যাবে।

একাধিক নির্দল অর্জুনের

একাধিক নির্দল অর্জুনের

স্থানীয় সূত্রে দাবি করা হয়েছে, এবারের নির্বাচনে একাধিক নির্দল প্রার্থী দাঁড় করিয়েছেন বিজেপির অর্জুন সিং। তালিকায় অনেককেই দেখা যাচ্ছে। অর্জুন সিং বিজেপিতে যোগ দেওয়ার পর বিজেপি যোগ দিয়েছেন নৈহাটি পুরসভার তৃণমূল পুর পারিষদ গণেশ দাস। তিনি এবার সিসিটিভি ক্যামেরা নিয়ে দাঁড়িয়ে পড়েছে ভোটে। এছাড়াও রয়েছেন অর্জুন সিং-এর আত্মীয় সৌরভ সিং। তিনি দাঁড়িয়েছেন আদা চিহ্ন নিয়ে।

নির্দল প্রার্থী গণেশ দাস নিজেই জানিয়েছেন, তাঁর প্রার্থী অর্জুন সিং। ভোট ভাগাভাগি যাতে না হয়, সংখ্যালঘু ভোট যাতে বিরুদ্ধে না পড়ে, সেই জন্য তিনি দাঁড়িয়েছেন বলে জানিয়েছে।

'ডামি' আছে তৃণমূলেরও

'ডামি' আছে তৃণমূলেরও

ডামি প্রার্থী দাঁড় করানো অর্জুন সিং-এর পুরনো কৌশল বলে বর্ণনা করেছেন তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত। ডামি প্রার্থী দাঁড় করানোটা রাজনৈতিক দলগুলির নিজেদের ভাবনা চিন্তা বলে মন্তব্য করেছেন তিনি।

English summary
TMC and BJP puts mamy dummy candidates in Barrackpur constituency
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X