• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ও বিজেপির সংঘর্ষে অগ্নিগর্ভ বেলুড়! পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে র‍্যাফ

  • |

তৃণমূল ও বিজেপির সংঘর্ষে রণক্ষেত্র বেলুড় (belur)। এদিন সকালে পতাকা লাগানোকে কেন্দ্র করে দুদলের কর্মীদের মধ্যে সংঘর্ষ (clash)বেধে যায়। পুলিশের ভ্যানের উপস্থিতিতে বিজেপি কর্মীদের ওপরে হামলার অভিযোগ তোলা হয়েছে বিজেপির (bjp) তরফ থেকে। যদিও তৃণমূলের (trinamool congress)তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

পতাকা লাগাতে গিয়ে বাধার অভিযোগ

পতাকা লাগাতে গিয়ে বাধার অভিযোগ

বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, শুক্রবার এলাকায় পতাকা লাগাতে গিয়ে তারা তৃণমূলের বাধার মুখে পড়েন। এদিনেএই হামলার ঘটনার পরেই বিজেপির তরফে টায়ার জ্বালিয়ে জিটি রোডে অবরোধ করা হয়। সেই সময়ই তৃণমূলের তরফে বাঁশ, লাটি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। রাস্তায় থাকা বিজেপি নেতা ও কর্মীদের বাইক ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। মাতোয়ালা চৌরাস্তায় বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি কৈলাশ মিশ্র এবং তার দলবল এই হামলা চালায়। যার জেরে বিজেপির ববিজেপির বালি মণ্ডল সভাপতি ২ মনোজ সিং, অ্যাডভোকেট এবং বিজেপি নেতা ভানুপ্রতাপ সিং, হাওড়া বিজেপির সহ সভাপতি যশবন্ত সিং-সহ আরও অনেকেই এই হামলায় আহত হয়েছেন বলে বিজেপির তরফে দাবি করা হয়েছে। আহতদের সবাইকে বেলুড়ের শ্রমজীবী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, তৃণমূলে নেতা-কর্মীদের হাতে এদিন আগ্নেয়াস্ত্রও দেখা গিয়েছে। এদিন পুলিশ ব্যবস্থা নিতে দেরি করে বলেও অভিযোগ তোলা হয়েছে বিজেপির তরফে। স্থানীয় বিধায়ক বৈশালী ডালমিয়া এই ঘটনায় স্থানীয় তৃণমূল কাউন্সিলরের দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

পাল্টা তোলাবাজির অভিযোগ তৃণমূলের

পাল্টা তোলাবাজির অভিযোগ তৃণমূলের

যদিও বিজেপির ওপরে হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে। তাঁদের তরফে দাবি করা হয়েছে এলাকায় তোলাবাজি করতে গেলে বাধার মুখে পড়েন বিজেপির নেতা ও কর্মীরা। স্থানীয়রাই বিজেপির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন বলে দাবি করা হয়েছে। তৃণমূলের তরফে তাদের ও পুলিশের দিকে ইট ছোঁড়ার অভিযোগ তোলা হয়েছে।

খবর নেই তাঁর কাছে, বললেন অরূপ রায়

খবর নেই তাঁর কাছে, বললেন অরূপ রায়

জেলায় তৃণমূল ও বিজেপির সংঘর্ষের কোনও খবর তাঁর কাছে নেই বলে সংবাদ মাধ্যমে জানিয়েছেন, হাওড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায়। তিনি বলেন, সংঘর্ষ ঘটলে পুলিশ দেখবে। সংঘর্ষ হলে বিষয়টি পুলিশ ও প্রশাসনের ব্যাপার বলে তিনি উল্লেখ করেন।

বিজেপির প্রতিক্রিয়া

বিজেপির প্রতিক্রিয়া

বেলুড়ে দলের কর্মীদের ওপর তৃণমূল হামলা করেছে বলে অভিযোগ করেছেন বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু। তিনি বলেন, নির্বাচনের আগে পায়ের তলায় মাটি সরে যাওয়ায় সব জায়গাতেই গণ্ডগোল শুরু করেছে তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার বালির বিধায়ক বৈশালী ডায়মিয়াকে বহিষ্কার করে তৃণমূল কংগ্রেস। যদিও এখনও পর্যন্ত তিনি বিজেপিতে যোগদানের কথা জানাননি। সায়ন্তন বসু বলেছেন, তৃণমূল বলছে বিজেপির অস্তিত্ব নেই। তাহলে কেন বিজেপি কর্মীদের ওপরে হামলা, প্রশ্ন তুলেছেন তিনি।

English summary
TMC and BJP clash in Belur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X