• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হুগলির তৃণমূল নেতা হত্যাকাণ্ডে নয়া মোড়, খুনের আগে ফোন এসেছিল ঝাড়খণ্ড থেকে

হুগলির ব্যান্ডেলে পঞ্চায়েত প্রধান রীতু সিংয়ের স্বামী তৃণমূল নেতা দিলীপ রাম হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য উঠে এল তদন্তকারীদের হাতে। তদন্তকারীরা জানতে পেরেছেন, দিন দুয়েক আগে দিলীপ রামকে হুমকি দেওয়া হয়েছিল খুনের। দু-দুবার খুনের হুমকি ফোন এসেছিল তাঁর কাছে। পুলিশ জানতে পেরেছে সেই ফোন এসেছিল ঝাড়খণ্ড থেকে।

হুগলির তৃণমূল নেতা খুনের আগে ফোন ঝাড়খণ্ড থেকে

দিলীপ রামের পরিবারের অভিযোগ, পুলিশকে হুমকি ফোনের কথা জানানো হয়েছিল। দুটো ফোন নম্বরও দেওয়া হয়েছিল পুলিষকে। কিন্তু কোনও নিরাপত্তা দেওয়া হয়নি। হত্যাকাণ্ডের পর তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে ঝাড়খণ্ড থেকে এসেছিল ওই দুই ফোন। এই খুনের সঙ্গে ওই ফোনের কোনও সম্পর্ক রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে তৃণমূল নেতা খুনের ঘটনায় বিজেপির দিকেই আঙুল তোলা হয়েছে দলের তরফে। এই খুনের প্রতিবাদে রবিবার ২৪ ঘণ্টার চুঁচুড়া বিধানসভা এলাকা বনধের ডাক দেওয়া হয়েছে। পুলিশ প্রাথমিক তদন্তে নেমে জানতে পেরেছে, অনেক দিন ধরেই খুনের ছক কষা হয়েছিল। দিলীপ রাম গতিবিধির উপরে রাখা হচ্ছিল তীক্ষ্ণ নজর। খুনের আগে রেইকিও করা হয়েছিল।

শনিবার সাতসকাল ব্যান্ডেল স্টেশনে শ্যুট আউট করা হয় স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামীকে। তাঁকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এদিন সকালে ব্যান্ডেল স্টেশনের পাঁচ নম্বর প্ল্যাটফর্মে যখন ট্রেন ধরার জন্য দাঁড়িয়েছিলেন দিলীপ রাম, তখনই তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা। গুলি লাগে তৃণমূল নেতার মাথার পিছনে। হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি।

English summary
TMC alleges BJP is responsible for murder to their leader in Hoogli. He is murder after reiki and phone from Jharkhand.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X