• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে একটা ভোট আর মোদীর সভায় জমায়েতে মিলছে হাজার টাকার কুপন! অভিযোগ তৃণমূলের

ভোটের জন্য কুপন বিলির অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। তৃণমূল এই অভিযোগ এনে জানিয়েছে, বিজেপিকে ভোট দেওয়ার জন্য আর মোদীর সভায় লোক আনার জন্য হাজার টাকার কুপন বিলি করছে বিজেপি। বুধবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন সাংসদ সুখেন্দুশেখর রায়।

এই কি দুর্নীতিমুক্ত ভোট করার নমুনা

এই কি দুর্নীতিমুক্ত ভোট করার নমুনা

সুখেন্দুশেখর রায় বলেন, এরকম টাকা ছড়িয়ে ভোট দেওয়ার বিষয়টি নির্বাচন কমিশনের চোখ কীভাবে এড়িয়ে গেল বুঝতে পারছি না। নির্বাচন কমিশন বলেছিল অবাধ শান্তিপূর্ণ ভোট করাই তাদের লক্ষ্য। দুর্নীতিমুক্ত ভোট করতে চায় তারা। কিন্তু এই কি দুর্নীতিমুক্ত ভোট করার নমুনা নির্বাচন কমিশনের, প্রশ্ন তুললেন তৃণমূল সাংসদ।

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুপন বিলি

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুপন বিলি

সুখেন্দুশেখর রায় বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় লোক হচ্ছে না। তাই বিজেপিকে ভোট দেওয়ার জন্য এবং মোদীর সভায় ভিড় জমানোর জন্য কুপন দেওয়া হচ্ছে। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তা বিলি করা হচ্ছে বলে তাঁর অভিযোগ। বিজেপি প্রার্থীর কাছে ওই কুপন জমা দিলেই হাতে কড়কড়ে নগদ এক হাজার টাকা মিলছে।

প্রার্থীর কাছে কুপন জমা দিলেই নগদ টাকা

প্রার্থীর কাছে কুপন জমা দিলেই নগদ টাকা

বিজেপির বিলি করা কুপনে থাকছে প্রধানমন্ত্রীর ছবি আর ভোট দেওয়ার বার্তা। থাকছে মোদীর জনসভার কথা। যাঁরা মোদীর জনসভায় যাবেন, তাঁরা বিজেপি প্রার্থীর কাছে কুপন জমা দিলেই নগদ টাকা পাচ্ছেন বলে চাঞ্চল্যকর অভিযোগ সামনে এনেছেন তৃণমূলের রাজ্যসভার সংসদ সুখেন্দুশেখর রায়।

টাকার বিনিময়ে এই ভোটের খেলা যাতে বন্ধ হয়

টাকার বিনিময়ে এই ভোটের খেলা যাতে বন্ধ হয়

সুখেন্দুশেখর রায় বলেন, আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি। টাকার বিনিময়ে এই ভোটের খেলা যাতে বন্ধ হয়, সেই আবেদন আমরা রেখেছি নির্বাচন কমিশনের কাছে। সুখেন্দুশেখর রায় বলেন, বিজেপির অন্যান্য নেতাদের সভা ফাঁকা। কিন্তু প্রধানমন্ত্রীর সভায় লোক হচ্ছে কী করে, তা এতদিনে বোঝা গেল।

টাকা দিয়ে ভোট কিনছে এবং সভা ভরাচ্ছে বিজেপি

টাকা দিয়ে ভোট কিনছে এবং সভা ভরাচ্ছে বিজেপি

তৃণমূল সাংসদ বলেন, এভাবে টাকা দিয়ে ভোট কেনা এবং সভা ভরানোর ঘটনা পশ্চিমবঙ্গের রাজনীতিতে আগে দেখা যায়নি। এ জিনিস অবিলম্বে বন্ধ হওয়া জরুরি। সেই আবেদনই আমরা রাখছি নির্বাচন কমিশনের কাছে। এছাড়া, তারকেশ্বরে এক নাবালিকাকে আধাসেনা বাহিনীর এক জওয়ান শ্লীলতাহানি করে বলে অভিযোগ, তাঁকে অবিলম্বে গ্রেফতার দাবি জানানো হয়।

আরামবাগের ওসির উপর নজর রাখছি, কোচবিহারের সভা থেকে সুজাতাকাণ্ড নিয়ে হুঁশিয়ারি মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়।
Know all about
মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
TMC alleges against BJP to distribute coupon of one thousand rupees for a vote and present to Modi’s rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X