• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির হয়ে ভোট দিতে প্রভাব খাটাচ্ছে কেন্দ্রীয় বাহিনী! একাধিক অভিযোগ নিয়ে কমিশনে তৃণমূল

ইটাহারে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের ওপর প্রভাব সৃষ্টির অভিযোগ। নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি অমল আচার্য। একই রকমের অভিযোগ উঠেছে মালদহের ইংরেজ বাজারে। বিষয়টি নিয়ে মহকুমা শাসকের কাছে অভিযোগ দায়ের করেছে তৃণমূল।

অভিযোগ ইটাহারে

অভিযোগ ইটাহারে

উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি অমল আচার্যের অভিযোগ, লাইনে দাঁড়ানো ভোটারদের প্রভাবিত করেছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বিজেপির তরফে ভোট দেওয়ার জন্য বলা হয় বলে অভিযোগ। পাঁচ ছয়জন জওয়ানকে তারা চিহ্নিত করে ফেলেছেন বলে সংবাদ মাধ্যমের কাছে দাবি করেছেন অমল আচার্য। অভিযুক্তদের নাম লিপিবদ্ধ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। জেলার রিটার্নিং অফিসার তথা জেলা শাসকের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। নির্বাচন কমিশন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে বলে জানা গিয়েছে।

অভিযোগ ইংরেজ বাজারে

অভিযোগ ইংরেজ বাজারে

ইংরেজ বাজারেও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ করেছে তৃণমূল। বিষয়টি নিয়ে মহকুমাশাসকের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

জনসভায় মমতার অভিযোগ

জনসভায় মমতার অভিযোগ

এদিন বিভিন্ন জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগের বিষয়টি তুলে ধরেন। বলেন বিজেপির হয়ে ভোট করাচ্ছিল কেন্দ্রীয় বাহিনী।

English summary
TMC alleged Central Force tried to mold local people in Itahar and Malda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X