• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেওয়াল 'দখল' ঘিরে ধুন্ধুমার বেহালায়! পদ্ম মুছতে বিজেপির মহিলা কর্মীর উপর হামলা

দেওয়াল লিখনকে কেন্দ্র করে বিজেপির এক মহিলা কর্মীর উপর হামলার অভিযোগ দুই তৃণমূল কর্মীর বিরুদ্ধে। বুধবার রাতে থানায় অভিযোগ করতে গেলে তা নিতে অস্বীকার করে বলে অভিযোগ। এর জেরে বেহালা থানা ঘেরাও করে রাখেন বিজেপি কর্মীরা। বেহালার ১১৬ নম্বর ওয়ার্ডের ক্যানেল রোডে ঘটনাটি ঘটে৷

কেন বচসা শুরু হয়?

কেন বচসা শুরু হয়?

গতকাল বিজেপির কয়েকজন মহিলা কর্মী ১১৬ নম্বর ওয়ার্ডে ক্যানাল রোডে দেওয়াল লিখছিলেন৷ বাড়ির মালিকের অনুমতি নিয়েই দেওয়াল লেখার কাজ চলছিল বলে স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি। অভিযোগ, সেই সময় তৃণমূলের কয়েকজন কর্মী এসে তাঁদের বাধা দেয়৷ এর ফলে তাঁদের মধ্যে বচসা শুরু হয়।

থানা ঘেরাও করে বিজেপি

থানা ঘেরাও করে বিজেপি

বচসার পর সুমিত্রা সিং নামে একজনকে দীপক অধিকারী ও বাদল মাহাত নামে দু'জন মারধর করেন বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় সেই মহিলা সদস্যকে বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অভিযুক্ত তৃণমূ কর্মীদের আটক করার দাবি তুলে বেহালা থানা ঘেরাও করে রাখেন বিজেপি কর্মীরা।

কৃষি আইনের প্রতিবাদে বেহালায় বাইক মিছিল তৃণমূলের

কৃষি আইনের প্রতিবাদে বেহালায় বাইক মিছিল তৃণমূলের

এদিকে বেহালায় কৃষি আইনের প্রতিবাদে বাইক মিছিল অনুষ্ঠিত হয় বুধবার। ১১৮ নম্বর ওয়ার্ডে এই মিছিলে অংশ নেন তারক সিংহ সহ একাধিক নেতা। ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কো-অর্ডিনেটর। বিকেল বিএল শাহ রোড থেকে মিছিল শুরু হয়। ঠাকুরপুকুর, জোঁকা হয়ে ফের বিএল শাহ রোডে ফিরে আসে এই মিছিল। এই ঘটনায় বেহালার ১১৮ নম্বর ওয়ার্ডের অসুবিধায় পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

মার্কিন ইতিহাসে নজিরবিহীন ঘটনা! প্রথম প্রেসিডেন্ট হিসাবে দ্বিতীয়বার 'ইমপিচড' ট্রাম্প!

English summary
TMC accused of beating female worker of BJP in Kolkata's Behala during broil about wall writing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X