• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধারাল অস্ত্রের কোপ কোচবিহারের প্রভাবশালী তৃণমূল নেতাকে! এক হামলাকারীকে গণপিটুনি

  • |

নবমীর রাতে দুষ্কৃতী হামলায় গুরুতর আহত কোচবিহারে (coochbihar) তৃণমূল (trinamool congress) নেতা মিঠুন রাজভর। এরপরেই উত্তপ্ত হয়ে ওঠে দিনহাটা এলাকা। হামলাকারীদের একজন স্থানীয়দের হাতে ধরা পড়ে যায়। তাকে ব্যাপক মারধর করা হয়। তৃণমূলের তরফে এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগ তোলা হলেও, বিজেপির তরফে তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের অভিযোগ তোলা হয়েছে।

দিনহাটায় আক্রান্ত তৃণমূল নেতা

দিনহাটায় আক্রান্ত তৃণমূল নেতা

নবমীর দিন প্রতীমা দর্শন করে বাড়ি ফিরছিলেন দিনহাটা ১ নম্বর ব্লকের ভিলেজ ২ গ্রাম পঞ্চায়েতের সাতকুড়া পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ মিঠুন রাজভর। এই সময় তাঁর ওপর বেশ কয়েকজন দুষ্কৃতী হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপানো হয়। তাঁর চিৎকারে স্থানীয়রা বেরিয়ে আসলে ধরা পড়ে যায় একজন। আশঙ্কাজনক অবস্থায় ওই নেতাকরে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে পরিস্থিতির অবনতি হওয়ায় ভর্তি শিলিগুড়ির হাসপাতালে ভর্তি করানো হয়।

এক হামলাকারী গণপিটুনি

এক হামলাকারী গণপিটুনি

এক হামলাকারীকে গণপিটুনি দেয় স্থানীয় বাসিন্দারা। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

তৃণমূলের অভিযোগ বিজেপির দিকে

তৃণমূলের অভিযোগ বিজেপির দিকে

এই হামলার ঘটনায় তৃণমূলের অভিযোগের তির বিজেপির দিকে। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের।

অভিযোগ অস্বীকার পদ্ম শিবিরের

অভিযোগ অস্বীকার পদ্ম শিবিরের

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে পদ্ম শিবির। গোটা ঘটনায় শাসকদলের অন্তর্দ্বন্দ্বকেই দায়ী করেছে তারা। পাল্টা বিজেপির অভিযোগ ভয় পেয়েই বিজেপিকে কালিমালিপ্ত করতে চাইছে তৃণমূল। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

 উলোট পুরান

উলোট পুরান

সাধারণভাবে রাজ্যে এখনও পর্যন্ত বিজেপি নেতা, কর্মী, সমর্থকদের ওপর হামলার ঘটনাই বেশি শোনা যায়। এই ঘটনা খানিকটা যেন উলোট পুরান। তবে রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের অনুমান, দিন যত ভোটের দিকে এগোবে, পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসা বাড়তে থাকবে।

পশ্চিমবঙ্গে তাদের দলের নেতা, কর্মীদের ওপরে হামলার ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির কথা বারবার তুলেছে বিজেপি। যার পাল্টা হিসেবে তৃণমূল বলছে উত্তর প্রদেশের পরিস্থিতির কথা।

Puja Special : বিজয়াতে চেনা মিষ্টির দেখা, জলভরা থেকে বিজয়া সন্দেশের চাহিদা তুঙ্গে

দুর্গা বরণে এসে মমতার কথা! পরের পুজোর আগে কোন কোন আশীর্বাদ চাইলেন শশী পাঁজা

English summary
tinamool Congress leader from Coochbihar Mithum Rajbhor is attacked by miscreants
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X