• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইটভাটার জমা জলে খেলতে গিয়ে ডুবে মৃত্যু হল একই পরিবারের তিন নাবালকের

  • By অভীক
  • |

ইটভাটার জমা জলে খেলতে গিয়ে ডুবে মৃত্যু হল একই পরিবারের তিন নাবালক নাবালিকার। মৃতদের নাম সাদিকুল শেখ (৮), রশিদ শেখ (৬) ও আয়েশা খাতুন (৭)। স্থানীয়রা ওই নাবালক নাবালিকা কে উদ্ধার নশিপুর হাসপাতালে নিয়ে গেল চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

ইটভাটার জমা জলে খেলতে গিয়ে ডুবে মৃত্যু হল একই পরিবারের তিন নাবালকের

শনিবার সন্ধ্যায় ঘটনা টি ঘটে রানীতলা থানার নন্দন পুর এলাকায়। এই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য দেখা দেয়। পুলিশ সুত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে ঝড় বৃষ্টির পর সহদর সাদিকুল ও রশিদ খুড়তুতো বোন আয়েশা কে নিয়ে স্থানীয় ইটভাটার খেলতে যায়। এদিকে সন্ধ্যা গড়িয়ে অন্ধকার নেমে আসলে বাড়ির লোকজন নাবলকদের খোঁজ শুরু করেন।

ইজরায়েলের এয়ারস্ট্রাইকে গুঁড়িয়ে গেল হামাস নেতার বাসভবন, রণহুঙ্কার নেতানইয়াহুর ইজরায়েলের এয়ারস্ট্রাইকে গুঁড়িয়ে গেল হামাস নেতার বাসভবন, রণহুঙ্কার নেতানইয়াহুর

এরই মধ্যে এক ব্যাক্তির নজরে আসে ইট ভাটাতে ইট তৈরি করার জন্য মাটি কেটে যে গভীর খাদের সৃস্টি হয়েছে ওই খাদে দুটি শিশু ভাসছে। ওই দুই শিশু কে উদ্ধার করে তল্লাসি চালিয়ে জলের তলা থেকে উদ্ধার করা হয় আয়েশার নিথর দেহ। খবর পেয়ে রানীতলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌছায়। শুরু হয় তদন্ত। এদিকে ঘটনার পর ভাটা মালিক আত্মগোপন করেন।

English summary
Three children are died to drown while playing in the water of the brickfield
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X