• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাস্তা ধসে চাপা পড়ে গেল পাঁচ শিশু, মর্মান্তিক ও ভয়ঙ্কর পরিণতি বাঁকুড়ায়

গ্রাম সড়ক যোজনায় রাস্তায় কাজ চলছিল। সেখানেই খেলায় মেতেছিল জনা কয়েক শিশু। তখনই ঘটল বিপত্তি। মাটি চাপা পড়ে মৃত্যু হল তিন শিশুর। আরও দুই শিশু গুরুতর জখম হয়েছে। মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়রে। জখম শিশুদের বিষ্ণুপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

রাস্তার মাটি ধসে চাপা পড়ে মৃত ৩ শিশুর

বাঁকুড়ার পাত্রসায়রের আখড়াশোল গ্রামে বাড়ি তাদের। রবিবার দুপুরে খাওয়াদাওয়ার পর তারা খেলাধূলা ছিল। রাস্তার জন্য গর্ত খোঁড়া হয়েছিল। পাশে ছিল শুকনো নালা। তখন হঠাৎ করেই নির্মীয়মাণ রাস্তার একাংশ ভেঙে পড়ে। সেই মাটিতেই চাপা পড়ে যায় পাঁচজন।

পাঁচজনকে উদ্ধারের চেষ্টায় ঝাঁপিয়ে পড়েন স্থানীয়রা। দুজনকে জীবন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বাকি তিনজনের নিথর দেহ উদ্ধার করা হয়। তাদের হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃতরা হল- পূজা বাউড়ি, শিল্পা বাউড়ি ও রিয়া বাউড়ি।

স্থানীয়দের দাবি, শুকনো নালায় খেলার সময় মাটি ধরে ওঠানামা করছিল। তখনই হুড়মুড়িয়ে ধস নামে। রাস্তার মাটি ধসে চাপা পড়ে যায়। উল্লেখ্য, এমনই এক ঘটনা ঘটে নদিয়ার তেহট্টে। অবৈধভাবে মাটি তোলার সময় ধস নেমেছিল ইটভাটা লাগোয়া এলাকায়। তখন মাটি চাপা পড়ে দুই কিশোরীর মৃত্যু হয়।

English summary
Three Children are died due to landslide in road of Bankura. They are covered with soil beside under construction road.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X